শেরপুর সাব রেজিস্ট্রার অফিসকে দুর্নীতি মুক্তির শপথ

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 06.06.2023 - 05:29 PM
Share icon
Image

শেরপুর জেলা সদর সাব রেজিস্ট্রার অফিসকে দুর্নীতি মুক্ত করতে স্ট্যাম্প ভেন্ডার, দলিল লেখক ও নকল নবিশদের হাত তুলে শপথ করালেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু। ৬ জুন মঙ্গলবার দুপরে সাব রেজিষ্টার অফিসের দলিল লেখক, স্ট্যাম্প ভেন্ডার ও নকল নবিশ সমিতির আয়োজনে নবাগত জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানুকে সংবর্ধনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ শপথ করান।

দলিল লেখক আছাদুজ্জামান কালাম সভাপতিত্বে এসময় প্রধান বক্তা ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান। এছাড়া অন্যান্য অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, জেলা মহিলালীগের সভাপতি সামছুন্নাহার কামাল, জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি এডভোকেট মোছাদ্দেক ফেরদৌসী, কৃষিকলীগের সভাপতি আব্দুল কাদের, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বায়োজিদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ছানুয়ার হোসেন ছানু তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সারা দেশে দুর্নীতি বন্ধে কাজ করে যাচ্ছে। আমরা তারই সৈনিক হয়ে শেরপুরে দুর্নীতি বন্ধে, চাঁদাবাজি বন্ধে কাজ করে যাচ্ছি।

Image

শেরপুরের একটি মহল এই সাব রেজিস্ট্রি অফিসে ঘুষ-দুর্নীতি ও চাঁদাবাজি করে যাচ্ছে। আজ থেকে সেই ঘুষ-দুর্নীতি ও চাঁদাবাজি বন্ধ। এসময় উপস্থিত দলিল লেখক, স্ট্যাম্প ভেন্ডার ও নকল নবিশরা ছানুয়ার হোসেন ছানুর সাথে হাত তুলে শপথ করেন তারা।

অনুষ্ঠানের প্রধান বক্তা হুমায়ুন কবির রুমান তার বক্তব্যে বলেন, এই সাব রেজিস্ট্রি অফিস এখন দুর্নীতির আখড়ায় পরিনত হয়েছে। এখানে মিষ্টির বাক্স, জুতার বাক্স আর আলিশান হোটেলে খাবারের বাক্সের মধ্যে ঘুষের টাকা নেয়া হয়। সেই সাথে এখানের সকল চাঁদাবাজি বন্ধ ঘোষনা করেন তিনি।

এ ব্যাপারে শেরপুর সদর সাব-রেজিষ্টার মো. আবুল কাশেম বলেন, আমার অফিস সম্পূর্ন দুর্নীতিমুক্ত। সরকার নির্ধারিত ফি ছাড়া একটা টাকাও গ্রাহকের কাছ থেকে গ্রহন করা হয়না। অফিসের সকল লেনদেন রশিদের মাধ্যমে গ্রহন করা হয়। আমার অফিস সম্পূর্ন সিসি ক্যামারা দ্বারা নিয়ন্ত্রিত। তবে অনেকদিন ধরে দলিল লেখক, স্টেম্প ভেন্ডার ও নকল নবিশ কমিটিকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বিরোধ চলছে।

Share icon