শেরপুরে ভুয়া ডিবি পুলিশের তিন সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার
শুক্র, 09.06.2023 - 07:20 PM
Share icon
Image

শেরপুরে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ধারী তিন যুবক গ্রেফতারের ভয় দেখিয়ে ৫০ হাজার টাকা দাবী করতে গিয়ে উল্টো পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। ওই ভুয়া ডিবি সদস্যরা হলো, সদর উপজেলার পশ্চিম দড়িপাড়া গ্রামের আক্রাম হোসেনের ছেলে সজিব মিয়া (২০), কসবা মোল্লাপাড়া মহল্লার মন্ডলের ছেলে নাঈম ইসলাম (২১) ও কসবা শিবোত্তর পাড়া মহল্লার ইসমাইল মুন্সির ছেলে রাদ (২০)।

পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার (৮ জুন) রাতে সদর উপজেলার ডোবারচর দক্ষিণপাড়ায় জনৈক দেলোয়ার হোসেন এর বাড়িতে গিয়ে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয় তিন যুবক। পরে তাদের কাছে গ্রেফতারী পরোয়ানা আছে বলে দাবী করে গ্রেফতারের ভয় দেখায়। গ্রেফতার এড়াতে চাইলে ৫০ হাজার টাকা ঘুষও দাবী করে ভুয়া ওই পুলিশ সদস্যরা। এসময় তাদের আচরণ সন্দেহজনক হওয়ায় গোপনে থানা পুলিশকে সংবাদ দেওয়া হয়। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, আমরা সংবাদ পেয়ে দেলোয়ারের বাড়িতে অভিযান চালিয়ে ডিবি পুলিশ পরিচয়ধারী ওই তিন যুবককে আটক করে তাদের নিকট থেকে একটি খেলনা পিস্তল, একটি খেলনা ওয়াকিটকি, দুইটি নম্বর বিহীন মোটরসাইকেল এবং ব্যবহৃত তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়েরের পর শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। 

Share icon