ঈদুল আযহা উপলক্ষে শেরপুরে পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 13.06.2023 - 06:21 PM
Share icon
Image

ঈদুল আজহা উপলক্ষে আন্তঃজেলা যাত্রী পরিবহন ও ব্যবস্থাপনা নিয়ে সংবাদ সম্মেলন করেছে শেরপুর জেলা বাস কোচ মালিক সমিতি ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন। শেরপুর বাস টার্মিনাল ও জেলা বাস কোচ মালিক সমিতির কার্যালয়ে মঙ্গলবার সকাল ১১ টায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

জেলা বাস কোচ মালিক সমিতি ও পরিবহণ শ্রমিক ইউনিয়নের যৌথ আয়োজনে এ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন প্রধান আলোচক শেরপুর জেলা বাস কোচ মালিক সমিতির সভাপতি ও জেলা আ'লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের উদ্দেশ্যে ছানোয়ার হোসেন ছানু বলেন, আসন্ন ঈদুল আজহা উপলক্ষে যাত্রী সাধরণের ভ্রমণ নিরাপদ ও নির্বিঘ্ন করতে শেরপুর জেলা বাস কোচ মালিক সমিতির পক্ষ থেকে সকল প্রস্তুতি নেয়া হয়েছে। যাত্রী সেবায় যাতে কোন ব্যাঘাত না হয় সেজন্য জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নকে সকল নির্দেশনা দেয়া হয়েছে। জেলার সকল চালক ও শ্রমিক যাত্রীসেবা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী আজকের এই সংবাদ সম্মেলনের আয়োজন করেছি।"

তিনি আরও বলেন, "আপনাদের মাধ্যমে আমরা সকলের অবগতির জন্য জানাচ্ছি যে, ঈদ উপলক্ষে কোন ভাড়া বৃদ্ধি করা হয়নি। পূর্বের ভাড়া'ই বহাল রয়েছে। যাত্রীদের কাছে কেও যদি অতিরিক্ত ভাড়া দাবি করেন অথবা অন্য কোনভাবে কেউ হয়রানির শিকার হন, তবে তাকে আমাদের কাছে তাদের অভিযোগ জানাতে অনুরোধ করছি। কোন অভিযোগ পেলে আমরা অবশ্যই যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।"

পরে তিনি পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে সৌদি আরবে গমন করার কথা অবহিত করে সকলের কাছে দোয়া কামনা করেন।

এসময় বাস কোচ মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ, জেলা আ'লীগ নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Share icon