শেরপুরে আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
বুধ, 19.07.2023 - 08:55 PM
Share icon
Image

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শেরপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৪টায় শোভাযাত্রাটি শহরের থানামোড়স্থ বঙ্গবন্ধু স্কয়ার থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই যায়গায় গিয়ে শেষ হয়। বিশাল এই শোভাযাত্রার নেতৃত্ব দেন শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযুদ্ধা আতিউর রহমান আতিক এমপি। শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন হুইপ আতিউর রহমান আতিক, আওয়ামীলীগের সাধারন সম্পাদক ছানুয়ার হোসেন ছানু, জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান প্রমুখ।

Image

এর আগে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় অংশ নেওয়ার জন্য আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মিছিল সহকারে বঙ্গবন্ধু স্কয়ারে জড়ো হয়।

সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ শান্তিতে বিশ্বাসী বলে শেরপুর জেলা বিএনপি তাদের কর্মসূচি পালন করতে পারছে। একটি অপশক্তি দেশের আগামী জাতীয় নির্বাচনকে বানচাল করতে নানাভাবে তৎপরতা চালিয়ে যাচ্ছে। ওই কুচক্রিরা চায় না দেশ অর্থনীতে এগিয়ে যাক। এই জন্য বিদেশিদের ব্যবহার করে দেশের অশান্তি সৃষ্টি করছে। আমাদের সকলকেই ঐক্যবদ্ধ থেকে ওই দুষ্টচক্রকে মোকাবেলা করতে হবে।

Share icon