বিদায়ী জেলা প্রশাসককে সংবর্ধনা দিলেন শেরপুর প্রেসক্লাবের নয়া কর্মকর্তারা

স্টাফ রিপোর্টার
রবি, 23.07.2023 - 04:06 PM
Share icon
Image

শেরপুরের বিদায়ী জেলা প্রশাসক সাহেলা আক্তারকে সংবর্ধনা দিয়েছেন প্রেসক্লাবের নবনির্বাচিত কর্মকর্তারা। ২৩ জুলাই রবিবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় ওই সংবর্ধনা দেওয়া হয়। ওইসময় প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলের নেতৃত্বে জেলা প্রশাসকের হাতে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

ওইসময় জেলা প্রশাসক বলেন, সাংবাদিক সমাজ জাতির বিবেক। একটি জেলাকে সারা দেশে তুলে ধরতে তাদের ভূমিকা অনেক গুরুত্ব বহন করে। সমস্যা, সম্ভাবনা ও উন্নয়ন সম্পর্কে জনগণকে জানাতে তারাই কোন কোন ক্ষেত্রে মুখ্য ভূমিকা পালন করে থাকেন। শেরপুরের গণমাধ্যমকর্মীরা সে কাজটি করেন। জেলা প্রশাসনের কর্মকাণ্ডে সহযোগিতা করেন।

Image

তিনি শেরপুরকে অনন্য উচ্চতায় তুলে ধরতে আগামী দিনেও তাদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন। সেইসাথে পেশাগত গণমাধ্যমকর্মীদের ঐক্যবদ্ধ থাকার উপর গুরুত্বারোপ করেন।

এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, প্রেসক্লাবের নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম ও আছাদুজ্জামান মুরাদ, নির্বাহী সদস্য সাবিহা জামান শাপলা, বাসস এর সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের নবনির্বাচিত যুগ্ম-সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক আবীর, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, দপ্তর সম্পাদক মারুফুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল আমিন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কাজী মাসুম, নির্বাহী সদস্য দেবাশীষ সাহা রায়।

পরে বিদায়ী জেলা প্রশাসক প্রেসক্লাবের উন্নয়নে ৫০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক ও জেলা প্রশাসনের উদ্যোগে প্রকাশিত জনসেবায় জনহাসি বই তুলে দেন।

 

Share icon