শেরপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

অনলাইন ডেস্ক
বৃহস্পতি, 27.07.2023 - 07:57 PM
Share icon
Image

শেরপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যা মামলা সহ মানববন্ধনের প্রতিবাদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলার বলাইরচর ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ফুলকুমারীর নাম জড়িয়ে মিথ‍্যা মামলাসহ মানববন্ধন কর্মসূচির প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে কুসুমহাটি বাজারে ভূক্তভোগী ইউপি সদস্যর বিরুদ্ধে মামলা ও মানববন্ধন মিথ্যা উল্লেখ করে তার বিভিন্ন যুক্তি ও তথ্য প্রমাণ তুলে ধরেন।

তিনি বলেন, গত তিন টার্ম আগে শিরীনা বেগম আমার প্রকল্পে শ্রমিক ছিল। সে বিকাশের মাধ্যমে তার কাজের বেতনও পেয়েছে। গত টার্মের তার নাম বাতিল করেছে কর্তৃপক্ষ। আমি বিষয়টি জানতাম না। যেহেতু সে ঐ টার্মে কয়েক দিন আমার প্রকল্পে কাজ করেছিল। এলাকাবাসির চাপে আমি নিজে তাকে ক্ষতিপূরণ হিসেবে তার বেতনের টাকা দেই। আমি বিষয়টি ইউপি চেয়ারম্যান, পিআইও এবং ইউএনও স‍্যারকে জানালে পরবর্তী তার জন‍্য কোন সুযোগ নেই বলে জানান তারা। গত ২১ জুলাই শিরিনা বেগম তার ছেলে স্বামী সহ লোকজন নিয়ে  আমার বাড়িতে হামলা করে। আমি সহ আমার পরিবারের লোকজনকে লাঞ্ছিত করে। এসময় তার আমার ঘর থেকে দুটি মোবাইল ফোন, গলার চেইন ও নগদ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেই। 

এ বিষয়ে সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পি আই ও) মোঃ খবিরুজ্জামান খান বলেন,  বলাইরচর ইউনিয়নের ইজি পিপি প্রকল্পে যে মহিলাটি অভিযোগ তুলেছে তার মাটিকাটা নাম রয়েছে, ইজি পিপির লিষ্টে তার নাম পাওয়া যাইনি। তারপরেও আমি খতিয়ে দেখবো যদি পাওয়া যায় তারপর ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share icon