শেরপুরে পুলিশি বাঁধার মুখে বিএনপির সমাবেশ পন্ড !

স্টাফ রিপোর্টার
সোম, 31.07.2023 - 02:12 PM
Share icon
Image

শেরপুরে পুলিশের বাঁধার মুখে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে প্রতিবাদ সমাবেশ পন্ড হয়ে যায়।

৩১ জুলাই সোমবার বেলা ১২ টায় শহরের রঘুনাথবাজারস্থ জেলা বিএনপি কার্যালয়ে এ সমাবেশ হওয়ার কথা থাকলেও বেলা সাড়ে ১১ টার দিকে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের গৃদানারায়নপুরস্থ বাসা থেকে দলের সাধারণ সম্পাদক মো. হযরত আলী এবং দলীয় অন্যান্য নেতাকে সাথে নিয়ে বের হওয়ার সময় পুলিশ বাঁধা দেয়।

এসময় একটি মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ মৃদু লাঠি চার্য করে তা পন্ড করে দেয়। ওই সময় বাড়ির বাইরের বেশ কিছু নেতাকর্মীরা বিচ্ছিন্ন হয়ে যায়। সভাপতির বাড়ির সামনে পুলিশ অবস্থান নিলে সেখানেও বাইরে থেকে নেতাকর্মীরা প্রবেশ করতে পারেনি। পরে সভাপতির বাড়ির ভিতরেই উপস্থিত নেতাকর্মীদের নিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়।

Image

ওই সময় দলের সভাপতি সম্পাদক ছাড়াও জেলা ও অন্যান্য উপজেলার নেতৃবন্দরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল বলেন, পুলিশ আমাদেরকে দলীয় কার্যালয়ের সমাবেশস্থলে যেতে বাঁধা দিয়ে আমাদের সমাবেশ পন্ড করে দেন। পরে আমরা বাড়ির ভিতরেই সংক্ষিপ্তভাবে সমাবেশ করি।

এবিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আহমেদ বাদল জানায়, শান্তি শৃঙ্খলা বিঘ্ন হবে আশংকায় বিএনপির নেতাকর্মীদের বাসা থেকে বের হতে দেইনি। তবে লাঠিচার্জ বা ধাওয়া দেওয়ার ঘটনা সত্য নয়।

 

Share icon