শেরপুরে চঞ্চল্যকর কৃষক হত্যার ঘটনায় ৩ আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব -১৪

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 01.08.2023 - 08:57 PM
Share icon
Image

শেরপুর সদর উপজেলার বলায়েরচর ইউনিয়নের রামেরচরে কৃষক কবজ উদ্দিন হত্যার চাঞ্চল্যকর ঘটনায় ৩ আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন প্রধান আসামি রামেরচর সরকারবাড়ীর মোঃ আমির হকের ছেলে মোঃ লিটন মিয়া (২৫) ও তার সহযোগী একই গ্রামের মৃত আঃ করিমের ছেলে মোঃ নাছির মিয়া (৩৫) এবং মৃত আব্দুল মোতালেবের ছেলে মোঃ শরিফ মিয়া (৩৫)।

গোপন সংবাদের ভিত্তিতে ৩১ জুলাই রাতে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানাধীন ডাঙ্গাপাড়া ইউনিয়ন পরিষদ এলাকা হতে তাদেরকে গ্রেপ্তার করে র‍্যাব-১৪ এর একটি টিম। পরে ওইদিন রাতেই সদর থানার তাদেরকে হস্থান্তর করা হয়েছে। আজ ১ আগষ্ট মঙ্গলবার ভোরে র‍্যাব-১৪ এর দেয়া প্রেস রিলিজে এই তথ্য জানানো হয়েছে। 

উল্লেখ্য যে, গত ইউপি নির্বাচন নিয়ে দুই পক্ষের বিরোধ সহ নানা বিষয়ে ওই গ্রামের আকন্দবাড়ী ও সরকার বাড়ীর লোকজনের মধ্যে দ্বন্দ্ব-সংঘাত এর জের ধরে গত ২৬ জুলাই রাতে আসামীরা কবজ উদ্দিনকে হত্যা করে পার্শ্ববর্তি সবজি ক্ষেতে ফেলে রাখে। পরে ২৭ জুলাই সকাল ৭ টার দিকে ছনকান্দা বাজারের পাশের সবজি ক্ষেতে কবজ উদ্দিনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ এসে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুতের সময় ভিকটিমের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন দেখতে পায়। 

ওই ঘটনায় মোছাঃ মরিয়ম বেগম (৫০) বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা (মামলা নং-৭২) দাখিল করেন। 

Share icon