শেরপুরের নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার
বুধ, 02.08.2023 - 04:42 PM
Share icon
Image

শেরপুর জেলার নবাগত পুলিশ সুপার মোনালিছা বেগমের সাথে জেলায় কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২ আগষ্ঠ বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শুরুতেই শেরপুর প্রেসক্লাব এর পক্ষ থেকে নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা ও স্মারক প্রদান করা হয়।

মতবিনিময় সভায় পুলিশ সুপার জেলার আইনশৃঙ্খলা রক্ষায় সচেষ্ট থাকাসহ জেলায় জুয়া, মাদক, ইভটিজিং, যানজট নিরসনে কাজ করে যাবেন। 

এছাড়া জেলার বিভিন্ন পর্যটন কেন্দ্রগুলোতে ট্যুরিস্ট পুলিশের কার্যক্রম চালু করার পাশাপাশি জেলা পুলিশও পর্যটকদের নিরাপত্তায় কাজ করে যাবেন। এছাড়া তিনি যেকোন অপরাধীকে কোন রকম আশ্রয় না দিয়ে রাষ্ট্রের দেয়া দায়িত্ব যথাযথ ভাবে পালন করার অঙ্গীকার করেন।

অতিরিক্ত পুলিশ সুপার ফকরুজ্জামান জুয়েল এর সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল প্রমূখ।

Image

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ সোহেল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান,  এবং জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওই সময় প্রেসক্লাব নেতৃবৃন্দ এবং জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এবং জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Share icon