শেরপুর প্রেসক্লাবের নয়া কর্মকর্তাদের সম্মাননা প্রদান করলেন গাঙচিল সাহিত্য সংগঠন

স্টাফ রিপোর্টার
শনি, 26.08.2023 - 12:45 AM
Share icon
Image

গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের আয়োজনে শেরপুর প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল ও যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত এবং সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কাজী মাসুমকে শুভেচ্ছা সম্মাননা ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।

সম্মাননা অনুষ্ঠান শেষে উপস্থিত কবি-সাহিত্যকদের নিয়ে জম্পেশ সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়। ওই সময় ছড়া ও কবিতা পাঠ এবং নাটকের সংলাপ পাঠ করেন সংগঠনের সদস্যরা। 

২৫ আগষ্ট শুক্রবার রাত ৮ টায় শহরের নয়ানী বাজারস্থ গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের কার্যালয়ে এ সংবর্ধনা ও সাহিত্য আড্ডায় প্রধান অতিথি ছিলেন গাঙচিল কেন্দ্রীয় কমিটির জেলা সমন্বয়ক ও জেলা শাখার উপদেষ্টা প্রবীণ লেখক নূরুল ইসলাম মনি।

Image

জেলা শাখার সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সভাপতি কবি ও সাংবাদিক রফিক মজিদের সভাপতিত্বে  সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাঙচিলের উপদেষ্টা বিশিষ্ট কবি রোজিনা তাসমিন এবং শেরপুরের সাহিত্যানুসন্ধানী ও কবি  শিক্ষক জ্যোতি পোদ্দার।

Image

সম্মাননা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন শেরপুর রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক সাংবাদিক তারিকুল ইসলাম এবং কবিতা পাঠ করেন নেত্রকোনার কবি ও আবৃত্তিকার মাজহারুল ইসলাম।

এছাড়াও অন্যান্য কবিদের মধ্যে উপস্থিত ছিলেন, গাঙচিল সহ-সভাপতি কবি মহিউদ্দিন বিন জুবায়েদ, সহ-সাধারণ সম্পাদক কবি শফিকুল ইসলাম শ্যামল, সাংগঠনিক সম্পাদক কবি হাসান শরাফত,

Image

তথ্য ও গবেষনা সম্পাদক কবি ও প্রভাষক ড. আনিসুর রহমান আকন্দ, নির্বাহী সদস্য কবি খালিদুর রহমান ও নাট্টকার আরিফ খান হারুন, নালিতাবাড়ি উপজেলা শাখার আহ্বায়ক কবি ও সাংবাদিক অধ্যক্ষ মুনীরুজ্জামান মুনীর, শ্রীবর্দী উপজেলার আহ্বায়ক কবি ও প্রভাষক আজাদ সরকার এবং সদস্য সচিব ছড়াকার নূরুল ইসলাম নাযীফ। 

অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক জাহিদ হাসান, সাংবাদিক মোহাইমিনুল ইসলাম হুমায়ুন, সাংবাদিক বিল্লাল হোসেন সোহাগ, সাংবাদিক মেহেদী হাসান শামীম, সাংবাদিক জয়ন্ত দে প্রমূখ।

 

Share icon