সরকারের উন্নয়ন অগ্রযাত্রা তুলে ধরে শেরপুরে সমাবেশ শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার
বুধ, 18.10.2023 - 03:25 AM
Share icon
Image

শেরপুরের শ্রীবরদীতে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা পৌছে দিতে উন্নয়ন সমাবেশ ও শোভাযাত্রা করেছেন ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। ১৭ অক্টোবর মঙ্গলবার বিকেলে উপজেলার চৌরাস্তা মোড়ের শহীদ মিনার চত্বরে ওই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে শ্রীবরদী পৌরসভার সাবেক মেয়র আবু সাইদের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রনি মোদকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

এসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশে সকল সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন করেছেন। তিনি বাঙালি জাতিকে বিশ্বের দরবারে একটি উন্নত-সমৃদ্ধ জাতি হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন। আগামী নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার ফিরিস্তি জনসাধারণের মাঝে তুলে ধরতে হবে। তিনি উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে কাজ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। সেইসাথে আগামী নির্বাচনে শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে মনোনয়ন পেলে জনগণের কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ধানশাইল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, শ্রীবরদী পৌর ছাত্রলীগের সদস্য জুয়েল আহমেদ প্রমুখ।

পরে একটি শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। সমাবেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

​​

Share icon