শেরপুরে সুবিধাভোগীদের নিয়ে মত বিনিময় ও চাল,সার, বীজ, টিন বিতরণ

স্টাফ রিপোর্টার
বুধ, 18.10.2023 - 03:34 AM
Share icon
Image

সামাজিক সুরক্ষার আওতায় সুবিধাভোগীদের নিয়ে মত বিনিময় করেছেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার একেএম ফজলুল হক চাঁন এমপি। ১৭ অক্টোবর মঙ্গলবার দুপুরে শ্রীবরদী উপজেলার গরজরীপা ইউনিয়ন পরিষদ মাঠে ওই মত বিনিময় অনুষ্ঠিত হয়। এছাড়াও এর আগে ভিডব্লিউবি কর্মসূচির মহিলাদের মাঝে চাউল, ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন, কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণের উদ্ভোধন করেন তিনি।

এ সময় সামাজিক সুরক্ষার সুবিধা প্রাপ্ত নারীদের সাথে খোলামেলা আলোচনা করেন সংসদ সদস্য ফজলুল হক। আলোচনায় তাদের সমস্যা সম্পর্কে সরাসরি কথা বলেন তারা। পরে এমপি তাদের সমস্যা সমাধানের আশ্বাস দেন।

ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, এ ধাপে ৫০ জনের মাঝে ১বান টিন ও ৩হাজার করে টাকা এবং ৬০৫০ জন কৃষকের মাঝে আলাদাভাবে ১০ কেজি করে গম, ২ কেজি করে সরিষা ও ৫ কেজি করে ভূট্টার বীজ বিতরণ করা হবে। 

গরজরীপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল, জেলা কৃষকলীগের সভাপতি আব্দুল কাদের, উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন সালেম, উপজেলা যুবলীগের সভাপতি লিয়াকত হোসেন লিটন, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কাশেম তালুকদার প্রমুখ।

এছাড়াও গরজরীপা ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

Share icon