শ্রীবরদীতে সুবিধাভোগীদের সাথে এমপি ফজলুল হক চাঁনের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার
বুধ, 18.10.2023 - 08:18 PM
Share icon
Image

সামাজিক সুরক্ষার আওতায় সুবিধাভোগীদের সাথে মত বিনিময় করেছেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন। বুধবার (১৮ অক্টোবর) বিকেলে শ্রীবরদী উপজেলার গোশাইপুর ইউনিয়নের বালিয়াচন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওই মত বিনিময় অনুষ্ঠিত হয়।  সভায় প্রধান অতিথি  হিসেবে বক্তব্য দেন এমপি  প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন। এ সময় তিনি বলেন,  আগে আপনারা কেউ এতো সুবিধা পান নাই। বর্তমান সরকার আপনাদের বিভিন্নভাবে সহায়তা দিচ্ছে। 

আপনারা বিধবা ভাতা, মাতৃত্ব ভাতা, বয়স্ক ভাতা, পঙ্গু পাতাসহ নানাভাবে সহায়তা পাচ্ছেন। তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুবিধাভোগী পরিবারদের মধ্যে চারজন করে ভোট দিলে নৌকা বিজয় হবে। কারণ প্রত্যেক পরিবার কোনো না কোনোভাবে সুবিধা পাচ্ছেন।  এই সুবিধা ধরে রাখতে চাইলে নৌকাকে আবারো বিজয় করতে হবে। আগামী ২০৪০ সালের মধ্যে এ দেশ হবে স্মার্ট বাংলাদেশ।  পরে তিনি সুবিধাভোগীদের মাঝে ঢেউটিন, কৃষকদের মাঝে গম, সরিষা ও ভূট্টার বীজ বিতরণ করেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে তিনি শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে কেক কেটে স্মৃতি চারণ করেন তিনি।

গোশাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজামাল ইসলাম আশীকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন  শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল,  জেলা কৃষকলীগের সভাপতি আব্দুল কাদের, উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন ছালেম, উপজেলা যুবলীগের সভাপতি লিয়াকত হোসেন লিটন, উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কাশেম তালুকদার ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো, আমিনুল ইসলাম প্রমুখ।

সভায় আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন শ্রেণী পেশার লোক ও সুবিধাভোগীসহ সহাস্রাধিক লোক  উপস্থিত ছিলেন।

Share icon