আড়াই শতাধিক নেতাকর্মী নিয়ে "মুজিব একটি জাতির রূপকার" সিনেমাটি উপভোগ করলেন হুইপ আতিক

স্টাফ রিপোর্টার
শনি, 21.10.2023 - 10:41 PM
Share icon
Image

ভারত বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত ছবি মুজিব একটি জাতির রূপকার ছবিটি দেখতে আজ শনিবার জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক আড়াই শতাধিক নেতাকর্মী নিয়ে শেরপুরের সত্যবতি সিনেমা হলে দেখলেন "মুজিব একটি জাতির রূপকার"।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিক এমপি সাংবাদিকদের জানান, তার নিজ উদ্যোগে আগামী ১৭ তারিখ পর্যন্ত পর্যায়ক্রমে  সকল স্কুলের  ছাত্র -ছাত্রীদের সিনেমাটি দেখার জন্য সুযোগ করে দেয়া হবে।

Image

এমপি আতিক বলেন, বঙ্গবন্ধুর জীবনী থেকে নেওয়া সিনেমাটি দেখে, বঙ্গবন্ধুর স্বাধীনতা যুদ্ধের ইতিহাস, ৭৫ এর বর্বর হত্যাকান্ত সম্পর্কে আগামী প্রজন্ম জানতে পারবে এবং তা দেখে উজ্জীবিত হবে এ কারনেই আজকের এই আয়োজন। সিনেমাটি উপভোগ করে হুইপ আতিক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, এরকম বাস্তবধর্মী একটি ছবি, যা বাংলাদেশের সঠিক ইতিহাস, বঙ্গবন্ধুর রাজনৈতিক ইতিহাস, কারাবরন ও অবশেষে ৭৫ এর নির্মম হত্যাকাণ্ড গুলো মানুষের কাছে বিশেষ করে পরবর্তী প্রজন্মের কাছে ইতিহাস হয়ে থাকবে।

তবে, হুইপ জানান, তথ্য মন্ত্রানালয়ের কাছে অনুরোধ করবো যাতে এই ছবিটি বিনামূল্যে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের দেখার সুযোগ দিয়ে বঙ্গবন্ধুর জীবনের সঠিক ইতিহাস শিক্ষার্থীদের কাছে তুলে ধরা যায়।

Share icon