অবরোধে শেরপুর জেলা পুলিশ তিন স্তরের নিরাপত্তা বেষ্টনী গড়ে তুলেছে

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 31.10.2023 - 04:23 PM
Share icon
Image

শেরপুরে টানা তিন দিনের অবরোধের প্রথম দিন আজ মঙ্গলবার সকাল থেকেই জেলার বিভিন্ন স্থানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে জেলার বিভিন্ন স্থানে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।

দেশব্যাপী চলমান অবরোধ কর্মসূচির অংশ হিসেবে শেরপুর সদর উপজেলার নন্দীর বাজার মোড় এলাকায় জেলা পুলিশ কর্তৃক আইনশৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা পরিকল্পনা তদারকি করেন পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা। 

পুলিশ সুপার জানান, কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটাতে পারে সেজন্য শেরপুর জেলা পুলিশের পক্ষ থেকে তিন স্তরের নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলা হয়েছে। এখনো পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নাশকতা বা কোন ধরনের অপতৎপরতা যেন নাঘটাতে পারে সেজন্য আমরা সতর্কতার সাথে কাজ করে যাচ্ছি।

Image

পরিদর্শনের সময় পুলিশ সুপার পুলিশের অন্যান্য সদস্যদের করণীয় ও বর্জনীয় বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন এবং সতর্কতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

ওই সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Image

এদিকে জেলার সব রাস্তাতেই ট্রাক, মিনি ট্রাক, মিনিবাস, সিএনজিচালিত অটোরিকশা ও রিকশা চলাচল করতে দেখা গেছে। 

শেরপুর শহরের থানা মোড়, অষ্টুমীতলা মোড়, খোয়ারপার মোড়, গৌরিপুর ও নবী নগর বাস টার্মিনাল, নিউ মার্কেট মোড় এলাকাসহ সব এলাকাতেই সব ধরনের যানবাহন ছিল অন্যান্য দিনের মতোই স্বাভাবিক।

অন্যদিকে যাত্রী সংকটের কারণে দূরপাল্লার বাস চলাচল করছে না। অবরোধ কর্মসূচি দেয়া হলেও বিএনপি ও জমায়াতের কোন নেতাকর্মীদের রাস্তায় দেখা যায়নি। 

​​

Share icon