শেরপুরে আড়াই লক্ষ টাকা মূল্যের গরু ছিনতাইয়ের অভিযোগ

স্টাফ রিপোর্টার
বুধ, 15.11.2023 - 04:21 AM
Share icon
Image

শেরপুরে এক গরু ব্যবসায়ীর ২ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ষার বাছুরসহ দুইটি গরু ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৭ টার সময় সদর উপজেলার তাতালপুর বাজার সংলগ্ন মহাসড়কে এ ঘটনা ঘটে। গরু ব্যবসায়ী মো: রফিকুল ইসলাম (৪২) শ্রীবরদী উপজেলার কুড়ি কাহনিয়া ইউনিয়নের ইন্দিলপুর গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে।

জানা গেছে, মঙ্গলবার রাতে নালিতাবাড়ি থেকে গরুবাহী ভটভটি যোগে বাড়ি ফেরার পথে নালিতাবারি - শেরপুর মহাসড়কের তাতালপুর বাজার সংলগ্ন মেইন রাস্তায় গরুবাহী ভটভটিটি থামিয়ে কয়েকজন মিলে সাদা-কালো রঙের গাভি ও একটি ষার বাছুরসহ দুইটি গরু জোর করে নিয়ে যায়। অভিযুক্তদের দাবি পাওনা টাকা পরিশোধ করলে গরু গুলো ফিরিয়ে দিবে তারা। ছিনিয়ে নেয়া গরু দুইটির আনুমানিক বাজার মূল্য ২ লক্ষ ৫০ হাজার টাকা। 

গরু ব্যবসায়ী রফিকুল ইসলাম জানান, আমার পাশের গ্রাম থেকে গরু দুইটি কিনছিলাম। কিছু টাকা লাভের আশায় বাছুরসহ গরু দুইটি বিক্রির জন্য নালিতাবাড়ী হাটে গিয়েছিলাম। সঠিক দাম না পাওয়ায় গরুগুলা ফেরত নিয়ে আসার পথে রাস্তায় জোর করে ছিনতাই করে নিয়ে যায় তারা। তাদের মধ্যে আমি দুইজনকে চিনি, একজন পৌরশহরের কালিগঞ্জ এর আব্দুল সিয়ালুর ছেলে কুকিল (৪৫), অপরজন শ্রীবরদীর কুড়িকাহনিয়া ইউনিয়নের ইঞ্জিলপুর পশ্চিমপাড়া গ্রামের আনার আলীর ছেলে আলামীন (৪০)।

তিনি আরও বলেন, আমি গরুগুলা ফেরত চাইলে তারা বলেন, তুমার চাচাতো ভাইয়ের কাছে দেড় লাখ টাকা পাই, তারে নিয়ে আসলে গরু ফেরত দিবো।

তিনি বলেন, আমি ছোট ব্যবসায়ী, ধার-দেনা করে গরু বেচাকিনা করি। প্রশাসনের কাছে অনুরোধ, আমার গরু দুইটা উদ্ধার করে তদন্ত কইরা দোষীদের আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হোক। 

এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহমেদ বাদল জানান, এ বিষয়ে কোন অভিযোগ এখনও পাইনি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

Share icon