শেরপুরে ভোরের চেতনা পত্রিকার ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার
বৃহস্পতি, 16.11.2023 - 12:05 AM
Share icon
Image

সারা দেশের ন্যায় শেরপুরে জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৫ বছর পূর্তি উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাত ৯ টায় জেলা শহরের নিউমার্কেটে অবস্থিত পত্রিকার নিজস্ব কার্যালয়ে ওই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ভোরের চেতনা পত্রিকার স্টাফ রিপোর্টার ও মানবাধিকার সংস্থা "আমাদের আইন" এর শেরপুর জেলা কমিটির চেয়ারম্যান মোঃ নূর-ই- আলম চঞ্চল এর সভাপতিত্বে, জেলা প্রতিনিধি মো: নাজমুল আলম এর সঞ্চালনায় আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়। 

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর  প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আদিল মাহমুদ উজ্জ্বল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত ও শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক সাবিহা জামান শাপলা।

ওইসময় আরো বক্তব্য রাখেন, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি, আনন্দ টেলিভিশনের জেলা প্রতিনিধি মারুফুর রহমান, নাগরিক টেলিভিশনের জেলা প্রতিনিধি ও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, রেড ক্রিসেন্ট শেরপুর জেলার যুব প্রধান ও ঢাকা প্রতিদিন এর জেলা প্রতিনিধি ইউসুফ আলী রবিন, দেশ রুপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি সফিউল আলম সম্রাট, দৈনিক লাখোকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি বুলবুল আহমেদ, ভোরের চেতনা পত্রিকার জেলা ক্রাইম রিপোর্টার শান্ত রায় ও জেলা ফটো সাংবাদিক মোরাদ হোসেন, সদর উপজেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন রাসেল প্রমূখ। 

অনুষ্ঠানে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

Share icon