শেরপুরে আন্ত: উপজেলা ফুটবলে নকলা চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার
রবি, 19.11.2023 - 01:24 AM
Share icon
Image

শেরপুরে অনুষ্ঠিত হয়ে গেল আন্ত:উপজেলা ফুটবল টুর্নামেন্টে। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ৫ উপজেলার ফুটবল দল নিয়ে এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। ১৮ নবেম্বর শনিবার বিকেলে স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় নকলা উপজেলা দল ১-০ গোলে শেরপুর সদর উপজেলা দলকে পরাজিত করে শিরোপা ঘরে তুলে। রানারআপ হয়েছে শেরপুর সদর উপজেলা দল। 

তীব্র প্রতিদ্বিতাপূর্ণ ও জমজমাট এ ফাইনাল খেলার ৭৮ মিনিটে একমাত্র গোলটি করেন নকলা’র অধিনায়ক সোহেল রানা। এই গোলের সুবাদে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতার পুরষ্কার লাভ করেন তিনি। এছাড়া রংধনু ডিজিটাল পয়েন্টের সৌজন্যে নকলার গোলাকিপার বিপুল মিয়া ‘ম্যান অব দি ফাইনাল’ এবং শেরপুর সদরের আক্রমণভাগের খেলোয়াড় আতিক মিয়া টুর্নামেন্ট সেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করেন। 

খেলা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক 
আব্দুল্লাহ আল খায়রুম বিজয়ী ও বিজিত দলের মাঝে ট্রফি বিতরণ করেন। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ সরকার সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সপ্তাহব্যাপী এ টুর্নামেন্টে জেলার ৫টি উপজেলা দল নকআউট পদ্ধতিতে অংশগ্রহণ করে।

​​​​​

Share icon