ময়মনসিংহ বিভাগের বর্ষসেরা সাংবাদিক নির্বাচিত হলেন শেরপুরের তিনজন

স্টাফ রিপোর্টার
সোম, 20.11.2023 - 06:08 PM
Share icon
Image

ময়মনসিংহ প্রেসক্লাব এর আয়োজনে ময়মনসিংহ বিভাগের বর্ষসেরা সাংবাদিক-২২ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

এ প্রতিযোগিতায় ময়মনসিংহ বিভাগের মধ্যে তিন ক্যাটাগরিতে শেরপুরের তিনজন বর্ষসেরা সাংবাদিক নির্বাচিত হয়েছেন। 

নির্বাচিতরা হলেন, ইলেকট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে বর্ষসেরা তালিকায় সেরা হয়েছেন শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যমুনা টিভির স্টাফ রিপোর্টার আদিল মাহমুদ উজ্জ্বল, প্রিন্ট মিডিয়া ক্যাটাগরিতে বর্ষসেরা তালিকায় বিজয়ী হয়েছেন দৈনিক প্রথম আলো জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক দেবাশীষ সাহা রায় এবং চ্যানেল টুয়েন্টি ফোর এর শেরপুর প্রতিনিধি ও শেরপুর ইয়ূথ রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ইমরান হাসান রাব্বী।

এদিকে বর্ষসেরা সাংবাদিকের তালিকায় সেরা নির্বাচিত হওয়ায় শেরপুর প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদ শেরপুর জেলা শাখার সভাপতি সিনিয়র সাংবাদিক ও কবি রফিক মজিদ, শেরপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মারুফুর রহমান মারুফ, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম,  শেরপুর ইয়ূথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি সোহেল রানা, আমাদের আইন শেরপুর জেলার চেয়ারম্যান নুর-ই আলম চঞ্চল, রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশন'র প্রতিষ্ঠাতা আল আমিন রাজু, রক্তসৈনিক শেরপুর'র সভাপতি সাংবাদিক মেহেদী হাসান শামীম, আজকের তারণ্যের সভাপতি রবিউল ইসলাম রতনসহ বিভিন্ন সামাজিক সংগঠন এবং ব্যক্তিবর্গ অভিনন্দন ও শুভেচ্ছা  জানিয়েছেন।

প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধার বলেন, প্রতিটি প্রাপ্তি একজন মানুষকে তাঁর কাজের স্পৃহা বৃদ্ধি করে এবং তাঁকে আরও দায়িত্বশীল করে তোলে। ভবিষ্যতে এই সাংবাদিকগণ সততা, নিষ্ঠা ও দায়িত্বশীলতার সঙ্গে তাঁদের পেশাগত দায়িত্ব পালন করবেন। একইসঙ্গে তাঁদের লেখনীর মাধ্যমে শেরপুর জেলাকে সারা বাংলাদেশ তথা  বিশ্বের কাছে পরিচিত করে তুলবেন এই প্রত্যাশা করি।

Share icon