পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ায় শেরপুর রিপোর্টার্স ইউনিটি'র পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 21.11.2023 - 05:19 PM
Share icon
Image

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ খোরশেদ আলম পুলিশ সুপার পদে সদ্য পদোন্নতি পেয়েছেন। মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুর ১২ টায় শেরপুর পুলিশ সুপারের কার্যালয়ে  পদোন্নতিপ্রাপ্ত শেরপুর জেলা পুলিশের এই চৌকস  কর্মকর্তাকে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান শেরপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা।

ওইসময় উপস্থিত ছিলেন, শেরপুর রিপোটার্স ইউনিটি’র সভাপতি ও আনন্দ টিভির শেরপুর প্রতিনিধি মারুফুর রহমান মারুফ, সাধারণ সম্পাদক ও নাগরিক টিভির প্রতিনিধি তারিকুল ইসলাম, সংগঠনের উপদেষ্টা ও বিজয় টিভির  প্রতিনিধি জি এম আজফার বাবুল,  যুগ্ম সাধারণ সম্পাদক মো. এনামুল হক, মো. ইসমাইল হোসেন ও মো. আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক কাকন সরকার, সহ- সাংগঠনিক সম্পাদক মো. শাহিনুর রহমান পনির, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন সোহাগ, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মো. রাজন মিয়া প্রমূখ।

Image

উল্লেখ্য, সোমবার (৬ নভেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে তাঁকে পুলিশ সুপার পদে এই পদোন্নতি প্রদান করা হয়।

তিনি ২৯ তম বিসিএসের মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে ২০১১ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করে পুলিশের বিভিন্ন ইউনিটে দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। তাঁর এই বহুল প্রত্যাশিত পদোন্নতিতে শেরপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের পক্ষ থেকে তাকে ওই ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

​​​​​

Share icon