শেরপুরের ৩ টি আসনে হুইপ আতিক সহ নৌকার মাঝি হলেন যারা

স্টাফ রিপোর্টার
রবি, 26.11.2023 - 11:07 PM
Share icon
Image

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুরের ৩টি আসনের মধ্যে দুটিতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী অপরিবর্তিত থাকলেও শেরপুর-৩ এর শ্রীবরদী-ঝিনাইগাতী আসনে প্রার্থী পরিবর্তন করা হয়েছে। এই আসনে মনোনয়ন পেয়েছেন শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ ডি এম শহিদুল্লাহ।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঘোষিত শেরপুর-১ আসনে-১৪৩ (শেরপুর সদর) দলীয় মনোনয়ন পেয়েছেন ৫ বারের সংসদ সদস্য ও সরকার দলীয় হুইপ, জেলা আওয়ামী লীগের সভাপতি মো: আতিউর রহমান আতিক, শেরপুর-২ সংসদীয় আসনে- ১৪৪ (নকলা ও নালিতাবাড়ী) ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য বর্তমান সংসদ উপনেতা, সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এবং শেরপুর-৩ সংসদীয় আসন ১৪৫ (শ্রীবরদী ও ঝিনাইগাতি) এডিএম শহিদুল্লাহ মনোনয়ন পেয়েছেন। এই আসনের তিনবারের সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক মনোনয়ন পাননি।

এদিকে দলের মনোনয়ন ঘোষণার পর জেলার বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল করেছে দলীয় নেতাকর্মীরা।

উল্লেখ্য আসন্ন এ নির্বাচনে দলের মনোনয়ন পেতে শেরপুর-১ আসনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু সহ ৯ জন, শেরপুর-২ আসনে সাবেক সিনিয়র সচিব ও এসডিএফ চেয়ারম্যান আব্দুছ ছামাদ ফারুক সহ ৯ জন ও শেরপুর-৩ আসনে ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের ২১ বছরের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম সহ ২০ জন প্রার্থী দলীয় মনোনয়ন প্রত্যাশি ছিলেন। তবে শেরপুর-১ ও শেরপুর-২ আসনে সাবেকদের প্রতিই আস্থা রেখেছে আওয়ামী লীগ।

Share icon