শেরপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪টি পরিবার ক্ষতিগ্রস্ত

স্টাফ রিপোর্টার
শনি, 02.12.2023 - 06:47 PM
Share icon
Image

শেরপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪টি পরিবারে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ১ ডিসেম্বর শুক্রবার রাত ৭টার দিকে শেরপুর জেলা শহরের কলেজগেট সংলগ্ন বেসরকারি ফিরোজা মর্তুজা হাসপাতালের সামনে মরহুম অ্যাডভোকেট ফরহাদের বাসায় ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় আনুমানিক ২৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

অগ্নিকান্ড সূত্রপাত হওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে তিনটি ইউনিট কাজ শুরু করেন। তাদের সাথে স্বেচ্ছাসেবক ও এলাকাবাসী আগুন নিভানোর কাজে সহযোগিতা করেন। পরে প্রায় এক ঘন্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস কর্মিরা।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কারেন্টের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: আতিউর রহমান আতিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু ও জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: খোরশেদ আলম।

ওই ঘটনায় হুইপ আতিউর রহমান আতিক এমপি ক্ষতিগ্রস্ত বসতবাড়ির মালিককে ৪ ভান টিন ও ২৪ হাজার টাকা এবং ক্ষতিগ্রস্ত ৪টি পরিবারকে ১০ হাজার করে টাকা দেয়ার আশ্বাস দেন।

শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ক্ষতিগ্রস্ত পরিবারকে
৫ হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করেন।

Share icon