সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য নির্বাচন করতে যা করা দরকার তা করব: ইসি আলমগীর

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 05.12.2023 - 06:47 PM
Share icon
Image

নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও বিশ্বাসযোগ্য নির্বাচন করতে এবং ভোটাররা যাতে নির্বিঘ্নে স্বাধীনভাবে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে সেজন্য আমাদের যা যা করা দরকার তা করব। এ নিয়ে নির্বাচনসংশ্লিষ্ট সব কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীসহ সবাইকে নির্দেশনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে শেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও নির্বাচন সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

Image

বিএনপির ডাকা অবরোধের কারণে ভোটে কোনো প্রভাব পড়বে কিনা সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে তিনি বলেন, যারা এসব করছে তাদের জন্য আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রয়েছে এবং এটা এলার্মিং পর্যায়ে যায়নি। সারা দেশের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সাধারণ মানুষ ব্যবসা-বাণিজ্য করছে। তাই ভোটের দিনও ভোটাররা ভয় পাবে না। তারা ভোটকেন্দ্রে যাবে এবং ভোট দেবে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খাইরুম। ওই সময় শেরপুর জেলার পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলমসহ (পুলিশ সপুার পদে পদোন্নতি প্রাপ্ত) আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অন্যান্য কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তাবৃন্দ এবং নির্বাচনসংশ্লিষ্ট সকল কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

Share icon