শেরপুরে বিজয় দিবসে মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
শনি, 16.12.2023 - 09:26 PM
Share icon
Image

মহান বিজয় দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে শেরপুরের ঝিনাইগাতি উপজেলার ঐতিহাসিক কাঁটাখালী ব্রীজ 'শহীদ নাজমুল চত্বরে' মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে। 

১৬ ডিসেম্বর শনিবার বিকেলে  মালিঝিকান্দা ইউনিয়নের ঐতিহাসিক কাটাখালি ব্রীজ সংলগ্ন ‘শহীদ নাজমুল’ চত্বরে মহারশি সাহিত্য পরিষদের আয়োজনে এ সংবর্ধনা ও সাহিত্য আড্ডায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট কবি ও সাংবাদিক তালাত মাহমুদ।

অনুষ্ঠানের শুরুতে স্থানীয় দুই বীর মুক্তিযোদ্ধা মো. লাল মিয়া ও বীর মুক্তিযোদ্ধা এলাহি বক্স দ্বয়কে সংবর্ধনা প্রদান ও সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

মহারশি সাহিত্য পরিষদের সভাপতি কবি জামাল শেখ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবি শামছুল হক শামীম এর সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা ও সাহিত্য আড্ডায় বিশেষ অতিথি ছিলেন শেরপুর সরকারী কলেজের সহযোগী অধ্যাপক ও লেখক ড. আব্দুল আলীম, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের সভাপতি ও সাংবাদিক কবি রফিক মজিদ, মহারশি সাহিত্য পরিষদের উপদেষ্টা আইয়ুব আকন্দ বিদ্যুত, বিশিষ্ট ছড়াকার মোস্তাফিজুল হক ও আশরাফ আলী চারু, সাবেক জেলা পরিষদ সদস্য মো. নজরুল ইসলাম, লেখক ও সাংবাদিক নমশের আলম প্রমুখ।

পরে উপস্থিত অন্যান্য কবিদের মধ্য থেকে কবিতা আবৃত্তি করেন, মো. হানজালা, আতাউর রহমান বিন শহিদ, হামিদা ইয়াসমিন, শিখা গোস্বামী প্রমূখ।

Share icon