শেরপুরে ট্রাক প্রতীকের প্রার্থীর সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
রবি, 31.12.2023 - 05:36 PM
Share icon
Image

জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর সদর - ১ আসনে সংসদ সদস্য পদে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন ছানু'র সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (৩১ ডিসেম্বর) দুপুরে শহরের নিউমার্কেটের নির্বাচনী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় তিনি বক্তব্যে তার প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী মো, আতিউর রহমান আতিকের বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘণের অভিযোগ তুলেছেন।

তিনি বলেন, নৌকার প্রার্থী একের পর এক নির্বাচনী আচরণ বিধি লংঘণ করে যাচ্ছেন। এটি তার নতুন কিছু নয়। তার মেয়ে ডা, শারমীন রহমান অমি একজন সরকারি কর্মকর্তা হয়ে যা খুশি তাই করছেন। তিনি আরো বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতিউর রহমান আতিক  কামিরয়া, ধলা, রৌহা ও বেতমারী ঘুঘুরাকান্দি ইউনিয়নে ত্রাসের রাজত্ব কায়েম করছে। আমরা প্রশাসন ও সাংবাদিকদের কাছে প্রয়োজনীয় ব্যবস্থার আহবান জানাচ্ছি। 

এই সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মো, ইলিয়াস উদ্দিন, জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সামছুন্নাহার কামাল ও জেলা জাসদের সভাপতি মনিরুল ইসলাম লিটন প্রমূখ। 

মতবিনিময় সভায় জেলার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

Share icon