স্মার্ট শেরপুর গড়ার লক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে চাই - নবনির্বাচিত সাংসদ ছানু

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 16.01.2024 - 10:54 PM
Share icon
Image

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) আসনের ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নবনির্বাচিত এমপি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু'কে হাজার হাজার গাড়ির বহর নিয়ে সংবর্ধনা দিয়েছেন শেরপুরের নেতাকর্মী ও সমর্থকরা।

১৬ জানুয়ারি মঙ্গলবার বিকেলে শেরপুর সদর আসনের নকলা উপজেলা থেকে কয়েক হাজার মোটরসাইকেল ট্রাক প্রাইভেট কার ও মাইক্রোবাস নিয়ে তার সমর্থকরা শোডাউন করে শেরপুর জেলা শহরে প্রবেশ করেন।

ওই সময় পথের মধ্যে কামারিয়া, বিশ্ববাজার, কানাশাখোলা ও নবীনগর এলাকায় পথসভায় অংশ নেয়। পরে সন্ধ্যায় সর্বশেষ শেরপুর শহরের শহীদ দারোগআলী পৌর পার্কে এক জনসভায় উপস্থিত হন।

পথসভায় ছানোয়ার হোসেন ছানু বলেন, আপনাদের ভোটে আমি নির্বাচিত হয়েছি। নির্বাচনের পূর্বের প্রতিদ্বন্দ্বীতা ভুলে স্মার্ট শেরপুর গড়ার লক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে চাই।

Image

তিনি আরো বলেন, আমি আপনাদের এমপি হিসেবে নয়, কামলা হিসেবে জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই। আমি আপনাদের পায়ের কাছে থাকতে চাই, আমি আপনাদের হৃদয়ে থাকতে চাই, আমি আপনাদের সেবা করতে চাই। আমার কাছে পুরো শেরপুর এক। এখানে পূর্ব-পশ্চিম বা উত্তর দক্ষিণ বলে কিছু নেই।

উল্লেখ্য, শেরপুর সদর আসনের বিগত ২৫ বছরের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি নৌকা প্রতীকের প্রার্থী আতিউর রহমান আতিককে প্রায় ৪২ হাজার ভোটের ব্যবধানে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেন ছানু তাকে পরাজিত করেন।

Share icon