শেরপুর সদর থানা পুলিশ কর্তৃক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা ও প্রীতিভোজ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
শুক্র, 26.01.2024 - 09:04 PM
Share icon
Image

অফিসার ফোর্সের মনোবল বৃদ্ধির লক্ষ্যে শেরপুর সদর থানার উদ্যোগে প্রীতিভোজ ও মনোমুগ্ধকর জমকালো সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

২৫ জানুয়ারি বৃহস্পতিবার রাত ৮ টায় সদর থানা প্রাঙ্গণে আয়োজিত মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন শেরপুর জেলা পুলিশের পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা।

Image

পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গেয়ে দর্শক-শ্রোতাকে মাতিয়ে রাখেন শিল্পীগোষ্ঠীর সদস্যরা। এছাড়াও ঢাকা থেকে আগত যাদুশিল্পীর জাদু পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার - প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ্‌স) আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ মো: এমদাদুল হক সহ স্থানীয় জনপ্রতিনিধি, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, অফিসার-ফোর্সবৃন্দ ও স্থানীয় প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Image

জানাযায়, পুলিশ সদস্যরা দেশের সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে ও জনগণের জানমালের নিরাপত্তায় দিনরাত ২৪ ঘন্টা দেশের কল্যাণে ও ক্রান্তি কালে সরকারি মহান দায়িত্ব পালনে দৃঢ় প্রতিজ্ঞ থাকে। কর্মক্ষেত্রে তাঁদের কর্মতৎপরতা, মনোবল বৃদ্ধি ও কাজে উৎসাহ প্রদান করার লক্ষ্যে শেরপুর সদর থানা পুলিশের উদ্যোগে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Image

সাংস্কৃতিক সন্ধ্যার পূর্বে আয়োজিত প্রীতিভোজ অনুষ্ঠানে স্বতঃস্ফূর্তভাবে অতিথিবৃন্দদের নিয়ে  পুলিশ সুপার অংশগ্রহণ করেন।

Share icon