"সেবার ব্রতে চাকরি" শ্লোগানে শেরপুরে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 20.02.2024 - 06:35 PM
Share icon
Image

শেরপুর জেলায় নিয়োগযোগ্য প্রকৃত শূণ্য পদ অনুসারে  বিদ্যমান কোটা পদ্ধতি অনুসরণ করে বাংলাদেশ পুলিশ বাহিনীতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে ২০ ফেব্রুয়ারি সকাল ৮ টা থেকে শেরপুর জেলার প্রার্থীদের পুলিশ লাইন্স মাঠে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষার (১ম দিনের) কার্যক্রম সম্পন্ন হয়েছে। 

শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষায় শেরপুর জেলার টিআরসি নিয়োগ বোর্ডের সভাপতি হিসেবে সার্বিক কার্যক্রম সরজমিনে তদারকি করেন শেরপুর জেলার পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা।

Image

এছাড়াও টিআরসি নিয়োগ বোর্ডের অন্যান্য  সদস্য, পুলিশ হেডকোয়ার্টার্সের প্রতিনিধি সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

পুলিশ সুপার তাঁর বক্তব্যে প্রথম দিনে উত্তীর্ণ সকল প্রার্থীকে অনেকটাই শৃঙ্খলভাবে কার্যক্রম সম্পূর্ণ করায় ধন্যবাদ ও অভিনন্দন জানান। আগামীকাল চারটি ইভেন্ট আছে উল্লেখ করে পরীক্ষায় অংশগ্রহণকারীদের প্রস্তুতি সহ যথাসময়ে মাঠে আসার আহ্বান জানান।

Image

প্রথম দিনের কার্যক্রম শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষা সুশৃংখল ও সঠিকভাবে সম্পন্ন হওয়ায় নিয়োগ বোর্ডের সদস্য-সহ নিয়োগ ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

পুলিশ সূত্রে জানাযায়, আগামী ২২ ফেব্রুয়ারি শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের পুলিশ লাইন্স শেরপুরে Physical Endurance Test (PET)- এর ২০০ মিটার দৌড়, পুশ-আপ, লং জাম্প, হাই জাম্প পরীক্ষা অনুষ্ঠিত হবে।

Share icon