শেরপুরের শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
সোম, 26.02.2024 - 11:57 AM
Share icon
Image

এসডি সোহেল রানা:
শেরপুরের শ্রীবরদী থানা পুলিশের উদ্যোগে সড়ক দুর্ঘটনা পতিরোধে পরিবহন মালিক, চালক ও শ্রমিকদের সাথে সচেতনামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

২৫ শে ফেব্রুয়ারি রবিবার দুপুরে শ্রীবরদী থানা চত্বরে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস ) মো: আরাফাতুল ইসলাম। 

তিনি তাঁর বক্তব্যে, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, পরিবহন সেক্টরে শৃঙ্খলা রক্ষা, গণপরিবহনের চালক এবং সহযোগীদের সচেতনতাসহ যাত্রী সেবার মান উন্নয়নের লক্ষ্যে ট্রাফিক আইন মেনে চলতে আহ্বান জানান। এছাড়াও লাইসেন্স ছাড়া গাড়ি না চালানো, গাড়ি চালানোর আগে ওই গাড়ির কাগজপত্র বা ফিটনেস ঠিক আছে কিনা তা নিশ্চিত হওয়াসহ সতর্ক থেকে সবর্দা গাড়ি চালানোর পরামর্শ প্রদান করেন।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম খান সিদ্দিকীর সভাপতিত্বে মতবিনিময় সভায়  শেরপুর জেলা জাতীয় পার্টির সংগঠনিক সম্পাদক তারেক মুহম্মদ আব্দুল্লাহ রানা, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আহবায়ক মো সুন্দর আলী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এসডি সোহেল রানা, উপজেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি মো সুলতান মিয়া, উপজেলা ট্রাক ট্যাংক লড়ি চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল জলিলসহ বিভিন্ন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ, পরিবহন মালিক, চালক ও শ্রমিকগণ ওই সভায় উপস্থিত ছিলেন।

Share icon