শেরপুরে টিআরসি পদে নিয়োগ প্রার্থীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
শনি, 16.03.2024 - 08:33 PM
Share icon
Image

শেরপুর জেলায় নিয়োগযোগ্য প্রকৃত শূণ্য পদ অনুসারে বিদ্যমান কোটা পদ্ধতি অনুসরণ করে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে পুলিশ লাইন্সে মাঠে তিন দিনব্যাপী অনুষ্ঠিত শারীরিক মাপ ও Physical Endurance Test (PET)-এর সকল ইভেন্টের কৃতকার্য প্রার্থীদের লিখিত পরীক্ষা ১৬ই মার্চ শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। 

উক্ত লিখিত পরীক্ষায় শেরপুর জেলার নিয়োগ বোর্ডের সভাপতি হিসেবে উপস্থিত থেকে পরীক্ষার হল ও সার্বিক কার্যক্রম সরজমিনে তদারকি করেন শেরপুর জেলার পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা।

Image

এসময় পুলিশ হেডকোয়ার্টাসের প্রতিনিধি পুলিশ সুপার (টেলিকম) মোঃ শাহরিয়ার আলী, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ হেডকোয়ার্টাস) তাপস রঞ্জন ঘোষ, টিআরসি নিয়োগ বোর্ডের সদস্য অতিরিক্ত পুলিশ সুপার (দেওয়ানগঞ্জ সার্কেল) সুমন কান্তি চৌধুরী এবং সহকারী পুলিশ সুপার (ফুলপুর সার্কেল) মোঃ আতাহারুল ইসলাম তালুকদার উপস্থিত ছিলেন।

ওই সময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মোঃ দিদারুল ইসলামসহ নিয়োগ ডিউটিতে নিয়োজিত জেলার বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

আগামী (২৩ মার্চ ২০২৪) তারিখ সকাল ৯ টায় লিখিত পরীক্ষা'র ফলাফল শেরপুর জেলা পুলিশ লাইন্সে মাঠে  প্রকাশ করা হবে। সেই সাথে উত্তীর্ণ প্রার্থীদের লিখিত, মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রম অনুযায়ী প্রাথমিকভাবে নির্বাচিত করা হবে।

Share icon