শেরপুরের শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করলেন সোহাগ

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
সোম, 28.01.2019 - 10:09 AM
Share icon
Image

নিজস্ব সংবাদদাতাঃ শেরপুরের শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষণা করেছেন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আব্দুল হামিদ সোহাগ। রবিববার দুপুরে শেরপুর শহরের নিউমার্কেট ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করে তিনি তাঁর প্রার্থীতা ঘোষণা করেন।

সোহাগ উপজেলার রাণীশিমুল ইউনিয়নের চক্রপুর গ্রামের মৃত নয়মুদ্দিনের ছেলে । তার তিন সহোদর আব্দুর রহমান, রবিজল হক, শামসুল হক মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন করে মুক্তিযুদ্ধা হিসেবে সরকারী সুবিধা গ্রহন করছে । 

সংবাদ সম্মেলনে সোহাগ বলেন, আওয়ামীলীগের যেকোন ক্রান্তিকালে আমি বুক আগলে দাড়িয়েছি। গেল জাতীয় সংসদ নির্বাচনে দলের প্রার্থীকে বিজয়ী করতে মাঠ চষে বেড়িয়েছি। শারিরিক ও আর্থিকভাবে যতটা পারি সহযোগিতা করেছি। আমি দলের কোন পদধারী না হয়েও দলের জন্য নিবেদিত আছি।

তাই আমি মনে করি মানবতার মা জননেত্রী শেখহাসিনা মুক্তিযুদ্ধা পরিবারের সন্তান হিসেবে, একজন তৃণমুল আওয়ামীলীগের কর্মী হিসেবে আমাকে মনোনয়ন দিবেন এবং আমি মনোনিত হলে অব্যশয় আমি বিজয়ী হবো।

কেননা গত উপজেলা নির্বাচনে আমি দল থেকে মনোনিত হয়ে ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছি । তবে নানা কারণে সফলকাম না হলেও এবার যদি দলীয় মনোনয়ন পায় তবে ইনশাল্লাহ সফল হবো। এ সংবাদ সম্মেলনে স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

 

Share icon