জাতীয় সংসদের সামনে শত-শত পাখিদের বন্ধু হুইপ আতিক

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বৃহস্পতি, 15.10.2020 - 03:52 AM
Share icon
Image

বিশেষ প্রতিনিধিঃ জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ এবং শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পাখিদের খাবার দিচেছন এমন একটি পোস্ট এর দৃশ্য ভাইরাল হয়েছে। ১৪ অক্টোবর বুধবার সকালে এ পোস্টটি করা হয়।

পোস্টে তিনি লিখেছেন "ফজরের নামাজ আদায়ের পর পাখিদের সাথে কিছুক্ষণ। প্রতিটি সকাল ওরা আমার অপেক্ষায় থাকে, আমিও থাকি ভোরের অপেক্ষায়। ভালবাসা থেকে অভ্যাস, আপনারাও পাখি প্রেমি হোন ভালো লাগবে"।

Image

এ ব্যাপারে হুইপ কন্যা ডা. শারমিন রহমান অমির সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আব্বু প্রতিদিন জাতীয় সংসদের সামনে শত-শত পাখিদের খাবার দিয়ে থাকেন। এতে পাখি ও উনার মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক সৃষ্টি হয়েছে। 

শেরপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল বলেন, পাখিরা যে মানুষটিকে ভালোবেসে কাছে আসতে পারে সেখানে আমাদের প্রিয় নেতার কাছে শেরপুরবাসী নিরাপদ এটাই প্রমাণিত হয়। শেরপুরের মানুষ তাকে মনে প্রাণে ভালোবাসেন এটা যেমন সত্য তেমনি এই ধারা অব্যাহত থাকবে। আমি তার সুস্বাস্থ্য কামনা করি।

উল্লেখ্য, হুইপ আতিক  গত (২৫ সেপ্টেম্বর) শুক্রবার রাতে করোনা পরীক্ষার ফলাফলে তার কোভিড-১৯ পজিটিভ আসে। পরে (৩০ সেপ্টেম্বর) বুধবার ঢাকায় করোনার নমুনা পরীক্ষা করানো হলে তার করোনা নিগেটিভ পাওয়া যায়। বর্তমানে তিনি ঢাকার ন্যাম ভবনে তার সরকারি বাসভবনে আছেন।

 

Share icon