জামালপুরে পৌর মেয়র প্রার্থী আওয়ামী লীগ নেতা ছানোয়ার হোসেন ছানুর পক্ষে প্রচারণা অব্যাহত

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
মঙ্গল, 10.11.2020 - 06:09 PM
Share icon
Image

এস.এম হোসাইন আছাদ, জামালপুর॥ জামালপুরে পৌর মেয়র প্রার্থী আওয়ামী লীগ নেতা ছানোয়ার হোসেন ছানুর পক্ষে প্রচারণা অব্যাহত এস.এম হোসাইন আছাদ, জামালপুর ॥ আসন্ন জামালপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের অন্যতম সাংগঠনিক সম্পাদক কর্মীবান্ধব নেতা ছানোয়ার হোসেন ছানুর পক্ষে প্রচারণা অব্যাহত রেখেছেন তৃণমূলের নেতৃবৃন্দ ও তার সমর্থকরা। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে জামালপুর শহরের ফৌজদারী মোড় থেকে পৌরসভার সর্বস্তরের নারী সমাজের ব্যানারে একটি প্রচার মিছিল বের করে নেতৃবৃন্দ।

প্রচারণা মিছিলে অংশগ্রহণকারী জামালপুর পৌরসভার সর্বস্তরের নারী সমাজ ও হাজারো কর্মী-সমর্থক আসন্ন পৌরসভা নির্বাচনে ছানোয়ার হোসেন ছানুকে পৌরপতি ও আওয়ামী লীগের নৌকার মাঝি হিসেবে দেখতে চাই, যোগ্য প্রার্থী ছানু ভাই, তার কোন বিকল্প নাইসহ নানা শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে চারপাশ।

Image

জানাগেছে, বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক সারা দেশে কয়েকটি ধাপে বিভিন্ন পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে ঘিরে জামালপুরে আওয়ামী লীগের প্রায় দেড় ডজন নেতা পৌরসভার মেয়র পদপ্রার্থী হয়েছেন। এদের মধ্যে ছানোয়ার হোসেন ছানুও যোগ্য প্রার্থী হিসেবে ডিজিটাল পৌরসভা গড়ার প্রত্যয় নিয়ে আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রত্যাশী ও পৌরবাসীর দোয়া সমর্থন প্রত্যাশী হয়েছেন।

মেয়র প্রার্থী ছানোয়ার হোসেন ছানু বলেন, জাতির জনকের আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ। তাঁরই সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের দায়িত্ব ভার গ্রহণ করে দেশব্যাপী বিভিন্ন পর্যায়ে ব্যাপক উন্নয়ন সাধন করে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কাজে নিয়োজিত রয়েছেন। বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপির মাধ্যমে জামালপুরে ৫০ হাজার কোটি টাকার অধিক বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে সরকার। জামালপুরে জাতীয় নির্বাচন ও স্থানীয় সরকারের বিভিন্ন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করতে আমি ও আমার কর্মী-সমর্থকগণ অগ্রণী ভূমিকা রেখেছি।

আগামী পৌরসভা নির্বাচনে জামালপুর পৌরসভাকে ডিজিটাল পৌরসভা গড়ার প্রত্যয়ে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হয়েছি। দল থেকে আরও অনেকেই আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মধ্যে যাকেই নৌকা প্রতীক দিবেন তার পক্ষেই আমরা নৌকার বিজয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশাল্লাহ।

Share icon