শেরপুর নিজাম উদ্দিন কলেজের খেলার মাঠ সম্প্রসারণ করলেন হুইপ আতিক

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
সোম, 23.11.2020 - 08:32 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ ২৩ নভেম্বর সোমবার সকালে নিজাম উদ্দিন আহম্মদ মডেল কলেজের খেলার মাঠ পরিদর্শন করেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

তিনি পরিদর্শনকালে খেলার মাঠ খেলার উপযুক্ত পরিমাপে সঠিক না হওয়ায় ঐ মাঠ আন্তর্জাতিক ফুটবল মাঠের সমপরিমান মাপে করার ব্যবস্থা করেদেন।

Image

এখন খেলার মাঠ হবে ১২০ গজ বাই ৮০ গজ যাহা আন্তর্জাতিক মাপের ফুটবল খেলার মাঠ হবে। উক্ত মাঠের জমিক্রয় এবং মাঠ প্রস্তুতের সকল অর্থের ব্যবস্থা হুইপ আতিক করে দিবেন বলে আশ্বাস প্রদান করেন।

তিনি বলেন, "আমি একজন ফুটবল খেলোয়াড় হলেও সকল খেলাই পছন্দ করি। ছেলে মেয়েরা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা না করলে শরীর ও মন ভলো থাকে না। প্রতিটি ছেলে-মেয়ের খেলাধুলা করা উচিত। মাঠের অভাবে খেলাধুলা বন্ধ থাকবে সেটা হতে পারে না।

তিনি আরো বলেন আমি যে সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছি সেখানে খেলার মাঠ যেন থাকে সেদিকে লক্ষ্য রেখেছি। শিক্ষদেরও লক্ষ্য রাখতে হবে ছাত্রছাত্রীরা যেন নিয়মিত খেলাধুলা করে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়ার ব্যবস্থা রাখতে হবে।

Image

পরে ২০১৯-২০২০ অর্থ বছরে এলজিএসপি-৩ এর আওতায় "জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী" মুজিববর্ষ উপলক্ষে পাকুরিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হায়দার আলীর সভাপতিত্বে ও নিজাম উদ্দিন কলেজের অধ্যক্ষ মোঃ সাইদুল ইসলাম সাঈদের সঞ্চালনায় কলেজের ছাত্রীদের মাঝে ব্যাগ, স্যানেটারী ন্যাপকিন ও সাবান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

অনুষ্ঠান শেষে কলেজ মাঠে ভলিবল খেলার উদ্বোধন করেন হুইপ আতিক এসময় শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, বিশিষ্ট্ ব্যবসায়ী আলহাজ্ব মোফাজ্জল হোসেনসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দগন উপস্থিত ছিলেন।

 

Share icon