শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের পক্ষ থেকে সাংবাদিকদের করোনা মুক্তির জন্য দোয়া

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
রবি, 20.06.2021 - 03:42 AM
Share icon
Image

স্টাফ রিপোর্টার: প্রাণঘাতী করোনায় কাবু সারা পৃথিবী। এ যুদ্ধে প্রথম সারির যোদ্ধা সাংবাদিকরাও আক্রান্ত হচ্ছে। শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের উপদেষ্টা ও এস এ টিভির জেলা প্রতিনিধি প্রভাষক মহিউদ্দিন সোহেলের বাবা-মা এবং সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি এস এম জুবায়ের'এর করোনা থেকে মুক্তির জন্য দোয়ার আয়োজন করা হয়। 

শুক্রবার বাদ জুমা আখের মামুদ বাজার জামে মসজিদ, এবং কসবা কাঠগড় জামে মসজিদে এক দোয়ার আয়োজন করা হয়।  এতে করোনায় আক্রান্ত সাংবাদিক ও তাদের আত্মীয় স্বজনের জন্য এবং সারা বিশ্ববাসীর জন্য রোগ মুক্তির জন্য দোয়া করা হয়।

সংগঠনের সভাপতি জুবায়ের রহমান বলেন, আমাদের সংগঠনের উপদেষ্টা সোহেল ভাইয়ের বাবা-মা এখন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এদিকে যুগ্ম সাধারণ সম্পাদক এস এম জুবায়ের বাড়িতে আইসোলেশনে আছে। সবাই তাদের জন্য দোয়া করবেন।  মহান আল্লাহ রাব্বুল আলামিন যেন তাদের দ্রুত সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে আনেন। 

সংগঠনের সাধারণ সম্পাদক জাহিদুল খান সৌরভ বলেন, করোনা আক্রান্ত সাংবাদিক ও তাদের স্বজনদের জন্য আমরা সংগঠনের পক্ষ হতে  রোগ মুক্তি কামনায় দোয়ার আয়োজন করা হয়। সবাই তাদের জন্য দোয়া করবেন  যেন তারা সুস্থ হয়ে আবার কর্মচাঞ্চল্যতায় ফিরে আসেন।

Share icon