জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
রবি, 05.12.2021 - 09:48 PM
Share icon
Image

এস.এম হোসাইন আছাদ, জামালপুর॥
জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে আন্দোলনের দ্বিতীয় দিনে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন জেলার সাংবাদিকরা। রবিবার দুপুরে জামালপুরে কর্মরত সাংবাদিকরা প্রথমে প্রধানমন্ত্রী বরাবর ওই স্মারকলিপি প্রদান করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপির কাছে।

জামালপুরে সার্কিট হাউজে স্মারকলিপি প্রদানের পুর্বে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তথ্য প্রতিমন্ত্রী বলেন, প্রজাতন্ত্রের কোনো কর্মকর্তা-কর্মচারী সেবা প্রদান করা ছাড়া জনগনের সাথে অশোভন আচরণ করতে পারেন না। আমি আপনাদের কথা শুনলাম, আপনারা একটু শান্ত থাকেন। আমি বিষয়টি নিয়ে আজকেই স্বরাষ্ট্র মন্ত্রীর সাথে কথা বলবো এবং যেই সিদ্ধান্তই হোক আপনাদের অবহিত করবো। তিনি সাংবাদিকদের সাথে অশোভন আচরণকারী পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে জেলা থেকে প্রত্যাহার করতে স্বরাষ্ট্র্রমন্ত্রীর সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। পরে জেলার কর্মরত সাংবাদিকরা জেলা প্রশাসক মুর্শেদা জামানের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান ও জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে সমাবেশ করেন। সমাবেশ থেকে সাংবাদিকরা দাবি তোলেন একটাই এই পুলিশ সুপারের প্রত্যাহার চাই।

উল্লেখ, শুক্রবার রাতে পুনাক মেলা সম্পর্কে সাংবাদিকদের অবহিত করতে ডাকেন পুলিশ সুপার। ডাকে সারা দিতে না পারায় পুলিশ সুপার ক্ষিপ্ত হয়ে জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানকে ধরে পিটিয়ে চামড়া তুলে ফেলা এবং সাংবাদিকদের ডিজিটাল নিরাপত্তা আইনে ফাঁসানোর হুমকী দেন।

Share icon