আনন্দ টিভির ন্যাশনাল ডেস্ক ইনচার্জ সড়ক দুর্ঘটনায় আহত

অনলাইন ডেস্ক
শুক্র, 06.05.2022 - 05:15 AM
Share icon
Image

বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টেলিভিশনের ন্যাশনাল ডেস্ক ইনচার্জ এবং সিনিয়র নিউজ প্রেজেন্টার মোস্তফা কামাল তোহা বুধবার (৪ এপ্রিল) রাত আনুমানিক ১১ টায় সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

রাজধানীর বনানীর আনন্দ টেলিভিশনের নিজস্ব কার্য্যালয় থেকে অফিসিয়াল কাজ শেষ করে মোটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে খিলক্ষেত (বিআরটিএ এর সামনে) পৌঁছালে অন্য এক মোটরসাইকেল আরোহী হঠাৎ সামনে থেকে মোড় নিতে গেলে মোস্তফা কামাল তোহার মোটর সাইকেলটির সামনের চাকার সাথে সজোরে ধাক্কা লাগে। এতে মোস্তফা কামাল তোহা গাড়ি থেকে সড়কে ছিটকে পড়লে খবর পেয়ে মুহূর্তেই ঘটনাস্থলে উপস্থিত হন তার সহকর্মী জয়নাল আবেদীন, শওকত সাগর ইমরান খানসহ নিউজ টুয়েন্টিফোরের মেহেদী হাসান ও এশিয়ান টিভির সাদ।

ওই সময় দ্রুত তাকে পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

পঙ্গু হাসপাতালে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক জানান এক্স-রে রিপোর্টে দেখা যায় তার পায়ের হাঁটুতে সামান্য ফ্রাকচার হয়েছে। এবং ডান হাতের কনুই ও ডান কাঁধসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় বসে ঔষুধ খাওয়ার পরামর্শ দিয়েছি। এক সপ্তাহ পরে আবারও এক্স-রে করার পরামর্শ দেওয়া হয়েছে। তখন যদি অবস্থার উন্নতি না হই তাহলে তাকে উন্নত চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করতে হবে।

এ বিষয়ে আনন্দ টিভির ন্যাশনাল ডেস্ক ইনচার্জ মোস্তফা কামাল তোহা জানান, প্রতিদিনের ন্যয় অফিসের কাজ সেরে মোটরসাইকেল যোগে বাসায় যাওয়ার সময় অন্য এক মটরসাইকেল আরোহী খামখেয়ালী হঠাৎ সামনে থেকে মোড় নিয়ে তেলের পাম্পে যেতে গেলে আমার মোটর সাইকেলটির সামনের চাকার সাথে সজোরে ধাক্কা লাগলে এ ঘটনা ঘটে। আমি শরীরের বিভিন্ন জায়গায় প্রচন্ড আঘাত পেয়েছি প্রথমিক চিকিৎসা শেষে বাসায় রেষ্ট নিচ্ছি।

Share icon