শেরপুরের নকলায় গাছের সাথে ধাক্কায় মোটরসাইল আরোহীর মৃত্যু

নকলা প্রতিনিধি
শনি, 23.12.2023 - 01:58 PM
Share icon
Image

শেরপুরের নকলায় গাছের সাথে ধাক্কা লেগে এক মোটরসাইকেলার আরোহী নিহত ও চালক আহত হয়েছে। নিহত যুবক নকলার নারায়নখোলা মাদ্রাসা পাড়ার কলিম উদ্দিনের ছেলে মনিরুল ইসলাম (১৮)। ২২ ডিসেম্বর রাত সাড়ে এগারোটার সময় নকলার কাজাইকাটা-নারায়নখোলা বাজারের দরবার চর জামে মসজিদের সামনে ওই ঘটনাটি ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, ২২ ডিসেম্বর রাত সাড়ে এগারোটার সময় মোটরসাইকেলে মনিরুল ইসলাম (১৮) ও সহিদ (১৭) নকলার কাজাইকাটা হতে নারায়নখোলা বাজারে যাচ্ছিলো। যাওয়ার পথে দরবার চর জামে মসজিদের সামনে মটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে লাগে। এতে ঘটনাস্থলেই মোঃ মনিরুল ইসলাম (১৮) মারা যায়। অপর আরোহী সহিদ মিয়া (১৭) কে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে নকলা উপজেলা হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

এ ব্যাপারে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে লাশ দাফন করার জন্য আবেদন করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়া দিন আছে ।

Share icon