শ্রীবরদীতে নির্বাচনে বাধা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার
শুক্র, 24.12.2021 - 12:30 PM
Share icon
Image

নির্বাচনী প্রচার কাজে বাধা, হুমকি, হামলা ও নির্বাচনে সিল মেরে ভোট নেয়ার হুমকির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করছেন শ্রীবরদী উপজেলার তাতিহাটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আসাদ উল্লাহ বিল্লাল। ২৪ ডিসেম্বর শুক্রবার সকালে তাতিহাটি ইউনিয়নের বটতলা বাজারে সম্মেলনে এসব অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এড. আব্দুর রউফ তার সন্ত্রাসী বাহিনী দিয়ে গত ২২ ডিসেম্বর রাতে আমার সমর্থকদের পথরোধ করে নির্বাচনী প্রচারণায় বাধা দেয়। এছাড়াও একাধিক কর্মীকে লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করেছেন।

মোটরসাইকেল প্রতিকের প্রার্থী শেরপুর জেলা বিএনপির বর্তমান সদস্য ও শ্রীবরদী উপজেলা বিএনপির সাবেক সভাপতি ছিলেন। সে উপজেলায় তার দলীয় নেতাকর্মী ও বিষ্ফোরক মামলার আসামি এবং চিহ্নিত সন্ত্রাসীদের নিয়ে আমাদের সাধারণ ভোটারদের নানাভাবে হুমকি দিচ্ছে। 

তবে লিখিত অভিযোগের ব্যাপারে এডভোকেট আব্দুর রউফকে প্রশ্ন করা হলে তিনি বলেন, নৌকা প্রতীকের প্রার্থী আসাদউল্লাহ বিল্লাল তার ভাইয়ের প্রশাসনিক ক্ষমতা ব্যবহার করে উল্টা আমার কর্মীদের হুমকি ধামকি দিচ্ছে। বৈঠা বানিয়ে দেশিয় অস্ত্রের মজুদ করছে যার ভিডিও আমাদের হাতে এসেছে। যার দরুন সাধারণ ভোটাররা আতংকিত হয়ে ভোট কেন্দ্রে যাওয়ার আগ্রহ হারাচ্ছে।

Share icon