ঝিনাইগাতীতে সাধারণ ক্রেতাদের মাঝে টিসিবি'র পণ্য বিক্রয়

ঝিনাইগাতী প্রতিনিধি
বুধ, 16.02.2022 - 04:00 PM
Share icon
Image

"টিসিবি'র পণ্য, দামে সাশ্রয়ী, মানে অনন্য" এই ধারাকে সামনে রেখে সামাজিক দুরত্ব বজায় রেখে শেরপুরের ঝিনাইগাতীতে টিসিবি'র পণ্য ভ্রাম্যমান-ট্রাকসেল কার্যক্রমের মাধ্যমে সাধারণ ক্রেতাদের দোর গোড়ায় পৌছে দিচ্ছেন ঝিলিক এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. জাকির হোসেন। বাণিজ্য মন্ত্রনালয়, ময়মনসিংহ আঞ্চলিক কার্যালয়ের পরিচালনায় ঝিনাইগাতীর ঝিলিক এন্টারপ্রাইজের ব্যানারে টেডিং কর্পোরেশন অব-বাংলাদেশ এর আওতায় এই কার্যক্রম পরিচালিত হচ্ছে। ১৬ ফেব্রুয়ারি বুধবার উপজেলার নলকুড়া ইউনিয়নের পাতার মোড় ও রাংটিয়া এলাকায় এসব পণ্য বিক্রি করা হয়।

ঝিলিক এন্টার প্রাইজের নামে প্রাপ্ত ৬০০ লিটার সয়াবিন তেল, ৫০০কেজি চিনি, ৪০০কেজি ডাল, ৫০০কেজি পিয়াজ ওইসব এলাকা সহ আশপাশের এলাকাতে বিক্রি করা হয়। ঝিলিক এন্টার প্রাইজের সত্বাধিকার মো. জাকির হোসেন জানান, ঝিনাইগাতীতে টিসিবি'র ৬জন ডিলার আছেন। প্রত্যেক ডিলারকে ডিও'র মাধ্যমে এসব পণ্য বরাদ্দ পেয়ে টিসিবি'র দেয়া নির্ধারিত দামে সয়াবিন তৈল ১১০ টাকা লিটার, মশুর ডাল ৬৫ টাকা কেজি, চিনি ৫৫ টাকা কেজি এবং পিয়াজ ৩০ টাকা কেজি দরে বিক্রি করা হয়। আর এসব পন্যের সব মিলে একটি প্যাকেজ একজনকে দেয়া হয়। বর্তমান বাজারে দামের চেয়ে টিসিবি'র দেয়া চিনি, সয়াবিন তেল ও ডালের দাম কম থাকায় সাধারণ ক্রেতাদের উপচেপড়া ভীড় লক্ষ করা গেছে।

উল্লেখ্য যে, প্রত্যেক ডিলার রুটিন মাফিক প্রতি সপ্তাহের নির্ধারিত দিনে উপজেলার বিভিন্ন এলাকাতে টিসিবি'র পণ্য বিক্রি করবেন।

Share icon