নকলায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নকলা প্রতিনিধি
সোম, 28.02.2022 - 06:34 PM
Share icon
Image

শেরপুরের নকলায় ৫০তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে ২৮ ফেব্রুয়ারি সোমবার বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নকলা উপজেলা শাখার উদ্যোগে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছামিউল হক মুক্তা’র সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নকলা উপজেলার সভাপতি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও উপজেলা পরিদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার ও জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নকলা উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি ও উপজেলা পরিদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নকলা উপজেলা শাখার সচিব ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ, নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ওমর ফারুক, মমিনাকান্দা আল-আমিন দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোহাম্মদ হযরত আলী, গনপদ্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল ইসলাম, বানেশ্বরদী খন্দকারপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুল ইসলামসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষক-শিক্ষার্থী, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ স্থানীয় সাংবাদিকগন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শরীর চর্চা ও ক্রীড়া শিক্ষকগন, বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নকলা উপজেলা শাখার নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এবারের ক্রীড়া প্রতিযোগীতায় পুরষ্কার বিতরণে ছিলো ভিন্নতা প্রতিযোগিতার প্রতিটি ইভেন্ট শেষ হওয়ার সাথে সাথে বিজয়ীদের হাতে তাৎক্ষণিক পুরষ্কার তুলে দেওয়ার পাশাপাশি এছাড়া আমন্ত্রীত অতিথিবৃন্দের হাতে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি নকলা উপজেলা শাখার সৌজন্যে শুভেচ্ছা পুরষ্কার তুলে দেওয়া হয়।

Share icon