ঝিনাইগাতীতে নিখোঁজের ৬দিনেও সন্ধান মেলেনি মাদ্রাসা ছাত্রের

ঝিনাইগাতী প্রতিনিধি
বুধ, 02.03.2022 - 11:22 PM
Share icon
Image

শেরপুরের ঝিনাইগাতীতে নিখোঁজের ৬দিনেও সন্ধান মেলেনি আক্তার হোসেন (১৩) নামে মাদ্রাসা ছাত্রের। আক্তার হোসেন উপজেলার কাংশা ইউনিয়নের পশ্চিম বাকাকুড়া গ্রামের দিনমজুর আছির উদ্দিনের ছেলে এবং গুরুচরন দুধনই নুরানী মাদ্রাসার ছাত্র। গত ২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার আক্তার হোসেন নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়।

থানা পুলিশ নিখোঁজ মাদ্রাসা ছাত্রের পরিবার সুত্রে জানা গেছে, গত ২৪ ফেব্রুয়ারী বৃহস্প্রতিবার বিকেল আনুমানিক সাড়ে ৩টার দিকে আক্তার হোসেন তার মাকে ঘুরতে যাওয়ার কথা বলে বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্তু রাতে সে আর বাড়ি ফিরে আসেনি। বহু খুঁজাখুঁজি করেও আক্তার হোসেনকে না পেয়ে আক্তার হোসেনের পিতা আছির উদ্দিন গত ২৭ ফেব্রুয়ারি ঝিনাইগাতী থানায় একটি সাধারন ডায়েরি করেন। কিন্তু রিপোর্ট লেখা পর্যন্ত গত দিনেও আক্তার হোসেনের সন্ধান মেলেনি। ছেলেকে না পেয়ে পরিবারের লোকজন এখন পাগল প্রায়।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, থানায় সাধারণ ডায়েরি করে পুলিশের পক্ষ থেকে সারাদেশে সকল থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে। এছাড়া মাদ্রাসা ছাত্র আক্তার হোসেনের সন্ধানে পুলিশি তৎপরতা চলছে।

Share icon