ঝিনাইগাতী স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর দিলো উপজেলা পরিষদ

ঝিনাইগাতী প্রতিনিধি
বুধ, 23.03.2022 - 04:08 PM
Share icon
Image

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১১'টি অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করেছে ঝিনাইগাতী উপজেলা পরিষদ। ২৩ মার্চ বুধবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে কন্সেন্ট্রেটর গুলো হস্তান্তরের শুভ উদ্বোধন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় ২০২০-২১ অর্থ বছরে জাইকা'র অর্থায়নে এসব কন্সেন্ট্রেটর হস্তান্তর করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম বলেন, উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের অওতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কন্সেন্ট্রেটর হস্তান্তর করা হলো। পরবর্তীতে এই ধরনের কার্যক্রম চলমান থাকবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ফারুক আল মাসুদ, উপজেলা প্রকৌশলী শুভ বসাক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. লাইলী বেগম, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলেটর শাহিনা আক্তার,  উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. সুরুজ্জামান আকন্দ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

Share icon