ভয়েজ অব ঝিনাইগাতীর ইফতার সামগ্রী বিতরণ

ঝিনাইগাতী প্রতিনিধি
রবি, 10.04.2022 - 09:50 AM
Share icon
Image

রমজান উপলক্ষে শেরপুরের ঝিনাইগাতীতে ইফতার সামগ্রী পেল ২০০ অস্বচ্ছল পরিবার। শনিবার (৯ এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ হলরুমে ‘ভয়েস অব ঝিনাইগাতী’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

আমেরিকার নিউজার্সিতে অবস্থিত একটি ওষুধ প্রস্তুতকারক কোম্পানির প্রধান গবেষক ড. জাফর ইকবালের আর্থিক সহায়তায় ইফতার সামগ্রীর মধ্যে ছিল ছোলা, ডাল, মুড়ি, চিনি, সয়াবিন তেল ও খেজুর। ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জয়নাল আবেদীন। 

এতে আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা ও সদর ইউপি সদস্য মো. জাহিদুল হক মনিরের সভাপতিত্বে বক্তব্য দেন সাংবাদিক মো. গোলাম রব্বানী টিটু, মো. মোশারফ হোসাইন, সংগঠনের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মো. মাহমুদ হাসান রনি, সাধারণ সম্পাদক মো. সোহেল রানা প্রমুখ।

‘ভয়েস অব ঝিনাইগাতী’র প্রতিষ্ঠাতা ও সদর ইউপি সদস্য মো. জাহিদুল হক মনির বলেন, ‘পবিত্র মাহে রমজানে ছিন্নমূল, অসহায় ও নিম্ন আয়ের মানুষদের অধিকাংশই ইফতার সামগ্রী ক্রয় করার সামর্থ্য হয় না। তাই কিছু সংখ্যক মানুষের মাঝে ড. জাফর ইকবাল ভাইয়ের আর্থিক সহায়তায় আমাদের সংগঠনের ব্যবস্থাপনায় আজ (শনিবার) ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এ ধরনের মানবিক কাজ আমাদের চলমান থাকবে; আমরা সমাজের বিত্তবানদের কাছ থেকে সহযোগিতা কামনা করছি।’  

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জয়নাল আবেদীন বলেন, ‘ভয়েস অব ঝিনাইগাতী’র অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এই উদ্যোগ আরও সুদূরপ্রসারী হোক। তিনি সমাজের বিত্তবান মানুষদের মানবিক সহায়তা বিতরণে এগিয়ে আসার আহ্বান জানান ।

Share icon