ঝিনাইগাতী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ইফতার বিতরণ

ঝিনাইগাতী প্রতিনিধি
মঙ্গল, 26.04.2022 - 07:23 PM
Share icon
Image

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঝিনাইগাতী উপজেলা শাখার উদ্যোগে প্রধানমন্ত্রীর নির্দেশে জন সাধারণের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। ২৬ এপ্রিল মঙ্গলবার বিকেলে ঐতিহাসিক আমতলায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঝিনাইগাতী উপজেলা শাখার আয়োজনে উক্ত ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঝিনাইগাতী উপজেলা শাখার যুগ্ন-আহবায়ক শ্রী রত্নেশ্বর চন্দ্র বর্মন এর সভাপতিত্বে ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঝিনাইগাতী উপজেলা শাখার যুগ্ন- আহবায়ক মো. ছামিউল হক রনির উপস্থাপনায় ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ শরিফ উদ্দিন সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন- সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক উমর আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুন উর রশিদ, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মজিবর রহমান, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও কল্যাণ বিষয়ক সম্পাদক পেয়ার জাহান ফয়সাল, উপজেলা তাতী লীগের আহবায়ক আমিরুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মিন্টু মিয়া, ঝিনাইগাতী সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়। উক্ত ইফতার বিতরণ অনুষ্ঠানে আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মিগণ উপস্থিত ছিলেন।

Share icon