সবুজ আন্দোলন শ্রীবরদী উপজেলার পূর্নাঙ্গ কমিটি গঠন

স্টাফ রিপোর্টার
বৃহস্পতি, 05.05.2022 - 11:37 PM
Share icon
Image

সাংবাদিক মোঃ ফরিদ আহম্মেদ রুবেলকে সভাপতি, প্রভাষক আবুল কালাম আজাদকে সধারণ সম্পাদক ও সাংবাদিক তাসলিম কবির বাবুকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট শ্রীবরদী উপজেলা সবুজ আন্দোলনের নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ৫ মে সবুজ আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো: মেরাজ উদ্দিন ও সদস্য সচিব শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা এ কমিটি আগামী তিন বছরের জন্য অনুমোদন করেন।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন, সহ সভাপতি কেএম ফারুক, আলমগীর হোসেন, প্রভাষক আশরাফ হোসেন, প্রভাষক মো. আব্দুল বারী, সাংবাদিক রেজাউল করিম বকুল ও শাহজাহান আনসারী, যুগ্ম সম্পাদক শামিম মিয়া, শাহজাহান কবির, মোবারক হোসেন, কে এম বিল্লাল হোসেন উজ্জ্বল ও আব্দুল্লাহ আল মাসুদ, সহ সাংগঠনিক সম্পাদক মো. মোস্তফা, শাহদাত হোসেন ও সাইফুল ইসলাম ফারুক প্রভাষক, কোষাধ্যক্ষ আ. হাকিম, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ফরহাদ আলী, কৃষি সমবায়ক বিষয়ক সম্পাদক আরফান আলী, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এ জেড রুমান, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, শ্রী উৎপল মহন্ত, দপ্তর সম্পাদক মো. সাজিত হাসান শান্ত, ধর্ম বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সেলিম চৌধুরী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সানজিদা জেরিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আবু সাইদ, মহিলা বিষয়ক সম্পাদক সুমি মহন্ত, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হামিদুর রহমান, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক শামছুল হক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক, শাহরিয়া হায়দার পনির, শ্রম বিষয়ক  সম্পাদক সানজিদা নাহার সানজিদা, স্বাস্থ্য ও জন সংখ্যা বিষয়ক সম্পাদক কামরুন্নাহার কলি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শফিউল আলম, স্বাস্থ্য ও জন সংখ্যা বিষয়ক সম্পাদক, সহ- কোষাধ্যক্ষ শিমুল আকন্দ, সহ- দপ্তর সম্পাদক জাবেদুল ইসলাম জজ, সহ- প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. সুরুজ্জামান, সহ কৃষি সমবায়ক বিষয়ক সম্পাদক মো. আলম হোসেন, সহ ধর্ম বিষয়ক সম্পাদক মো. রুকুনদ্দিন, নির্বাহী সদস্য শাহিনুর মিয়া, আলা উদ্দিন, শামিম মিয়া, রাশেদ মিয়া, এস.এম শান্ত, রুমান মিয়া, জাহিদুল ইসলাম শান্ত, নুর মোহাম্মদ, রুবেল মিয়া, মো. রিফাত মিয়া, ইমরান হাসান ও রুবেল মিয়া।

সবুজ আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. মেরাজ উদ্দিন ও সদস্য সচিব শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা এ কমিটি আগামী তিন বছরের জন্য অনুমোদন দিয়ে বলেন, আশা করি এ কমিটি সুন্দর পরিবশে গড়তে এবং পরিবেশ দুষন এমন কর্মকান্ড থেকে সবাইকে সচেতন করতে অবদান রাখবেন।

Share icon