শেরপুরে আদালত থেকে হাতকড়াসহ পালাতক আসামী ৩ ঘণ্টা পর ফের গ্রেফতার

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 21.06.2022 - 04:13 PM
Share icon
Image

শেরপুর আদালত চত্বর থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাতকড়াসহ মো. আব্দুস সালাম (২৫) নামে মাদক মামলার এক আসামী পালিয়ে যাওয়ার পর ৩ ঘণ্টা পর ফের পুলিশ তাকে গ্রেফতার করেছে। 

২১ জুন মঙ্গলবার দুপুরে তাকে সদর উপজেলার পাকুড়িয়া ফকির পাড়া থেকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামী সদর উপজেলার ইলশা গ্রামের নামাপাড়া গ্রামের মো. গুঞ্জন আলীর ছেলে।

পুলিশ ও মামলার সূত্রে জানা গেছে, গত ১৯ জুন রবিবার বিকেলে ২৪ গ্রাম হেরোইনসহ আব্দুস সালামকে র‍্যাব-১৪ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর সদর উপজেলার জঙ্গলদী আমতলা চৌরাস্তা এলাকা থেকে গ্রেফতার করে। পরে যাব-১৪ তার বিরম্নদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে শেরপুর সদর থানায় সোর্পদ করে। পরে থানা পুলিশ তার বিরম্নদ্ধে ২১ জুন রিমান্ড শুনানীর জন্য আদালতে হাজির করলে আদালত চত্বর থেকে কর্তব্যরত পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাতকড়া পড়া অবস্থাতেই পালিয়ে যায়।

পরে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহম্মেদ ও আদালতের পুলিশ পরিদর্শকের সাড়াশি অভিযানে ৩ ঘণ্টা পর ফের গ্রেফতার করে।

এ বিষয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া বলেন, সালাম পালানোর পরপরই আমরা অভিযানে নামি। পালানোর ৩ ঘণ্টার মধ্যেই তাকে গ্রেফতার করেত সক্ষম হয়েছি। এ ঘটনায় কারো গাফিলতি রয়েছে কী না সেজন্য একটি তদন্ত কমিটি গঠন করা হবে। কারো গাফিলতি প্রমাণিত হলে তার বিরম্নদ্ধে বিভাগীয় মামলা নেয়ার সুপারিশ করা হবে বলে তিনি জানায়। 

Share icon