শেরপুরের নকলায় বর্বরোচিত হামলার বিচার ও জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

নকলা প্রতিনিধি
রবি, 17.07.2022 - 04:02 PM
Share icon
Image

শেরপুরের নকলা উপজেলায় জমিজমা বিরোধের জের ধরে একটি নিরীহ পরিবারের ওপর হামলার ঘটনায় মামলা দায়েরের পর উল্টো বাড়ি থেকে বের হতে পারছেনা এক পরিবার। এ নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে ওই পরিবারের সদস্যরা।

নির্বিঘ্নে বাড়িতে বসবাস করার জন্য তার পরিবারের নিরাপত্তা এবং হামলার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন মাসুদ রানা নামে ভুক্তভোগী ওই ব্যক্তি। পাশাপাশি আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

রবিবার সকাল ১১ টায় উপজেলার কলেজ রোডের নির্ভিক এন্টারপ্রাইজে সংবাদ  সম্মেলনে ভুক্তভোগী মাসুদ বলেন, 'উপজেলার মুছার চর গ্রামের হুরমুজ আলী ও তার পরিবার আমার পিতার নামে রেকর্ডীয় সম্পত্তিতে বেআইনিভাবে প্রবেশ করে ৫০টি ফলজ বৃক্ষ কেটে ফেলে এবং বসত ঘড়ে প্রবেশ করে টিভি, ফ্রিজ, নলকুপ, মটার, ভেঙ্গে ফেলে। বাধা দিতে গেলে আমাকে এবং আমার পিতা ছায়েদুর রহমানকে মেরে আহত করে। 

এ ঘটনায় আমার পিতা ছায়েদুর রহমান  বাদী হয়ে গত ১৫ জুলাই নকলা থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর থেকে আসামিরা আরও ক্ষিপ্ত হয়ে প্রতিনিয়ত হত্যার হুমকি ও আমার ছেলে মেয়েদের গুম করার হুমকি প্রদান করে আসছে।

তিনি আরও বলেন, নকলা থানার এস আই সিরাজুল ইসলাম অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থলে তদন্ত করতে আসে। এক পর্যায়ে হুরমুজ ও তার পরিবারের লোকজন পুলিশের সামনেই আমার পরিবারের উপর আবারও হামলা চালায়। বর্তমানে আমি ও আমার পরিবার নিরাপত্তা হীনতায় জীবন যাপন করছি।

নকলা থানার এস আই সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৯৯৯ ফোন পেয়ে আমি ঘটনাস্থলে যাই। গোরস্থানের জমি নিয়ে হরমুজ এবং ছায়েদুলের পরিবারের মধ্যে হাতাহাতির ঘটনা হয়। তবে পরিবেশ এখন শান্ত আছে।

Share icon