শেরপুরে নারী সাহিত্য পরিষদ গঠিত, সভাপতি রিকসনা-সম্পাদক সালমা

স্টাফ রিপোর্টার
বুধ, 08.03.2023 - 09:11 PM
Share icon
Image

শেরপুরে এই প্রথম নারী কবি-সাহিত্যিকদের সমন্বয়ে গঠিত হলো নারী সাহিত্য পরিষদ, শেরপুর। দুই বছর মেয়াদের ৯ সদস্যের নির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে কথা সাহিত্যিক জান্নাতুল রিকসনা ও কবি সালমা শৈলী। এছড়া নির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলো সহ-সভাপতি কবি ব্রিজেট বেবী, সহ-সম্পাদক আবৃত্তিকার শারমিন সুলতানা রাকা, অর্থ সম্পাদক কবি নাহিদা সুলতানা ইলা এবং নির্বাহী সদস্যরা হলো আবৃত্তিকার ও কবি  সোহাগী আক্তার, কন্ঠ শিল্পী ফরিহা ইতি ও কবি জান্নাতুল ফেরদৌসী মিশু। 

এছাড়া সংগঠনের উপদেষ্ঠা পরিষদে রয়েছেন গাঙচিলের কেন্দ্রীয় জেলা সমন্বয়ক প্রবীণ লেখক ও ছড়াকার নূরুল ইসলাম মনি দাদু ভাই, সিনিয়র লেখক রোজিনা তাসমিন, গাঙচিল সভাপতি সাংবাদিক ও কবি রফিক মজিদ এবং গাঙচিল সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলম। বুধবার সন্ধ্যায় শহরের নয়ানী বাজারস্থ গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের কার্যলয়ে আন্তর্জাতিক নারী দিবসের সাহিত্য আড্ডায় কবিতা পাঠ ও আলোচনা সভা শেষে এ কমিটি গঠন করা হয়।

এসময় অন্যানের মধ্যে গাঙচিলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কবি শফিকুল ইসলাম, অবসরপ্রাপ্ত ব্যাংকার কবি প্রদীপ দাম, তরুন কবি আদনাম সাইয়ুৃম, কবি রোমেল খান, সাংবাদিক কাজি মাসুম প্রমুখ উপস্থিত ছিলেন।

Share icon