ঝিনাইগাতী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শাওন বহিষ্কার, কমিটি বিলুপ্ত

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 25.04.2023 - 01:10 PM
Share icon
Image

সংগঠনবিরোধী, শৃঙ্খলা পরিপন্থী, অপরাধমূলক কর্মকাণ্ড ও সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হয় এমন কার্যক্রমে জড়িত থাকার অভিযোগে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার খান শাওনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সেই সাথে ঝিনাইগাতী উপজেলা ছাত্রলীগের শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৫ এপ্রিল) ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্তে জানানো যাচ্ছে যে, সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থী, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হয় এমন কার্যকলাপে জড়িত থাকায় শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার খান শাওনকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো। সেইসাথে সাংগঠনিক নিষ্ক্রিয়তার কারণে বাংলাদেশ ছাত্রলীগ, ঝিনাইগাতী উপজেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।’

উল্লেখ্য, সোমবার শাওনকে ধর্ষণ চেষ্টা মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ওই মামলা দায়ের করেন এক গারো সম্প্রদায়ের এক কলেজ ছাত্রী। মামলায় অভিযোগ করা হয়, বিগত ঈদুল ফিতরের দিন রাত ১১ টার দিকে ওই ছাত্রীর বাড়িতে গিয়ে তাকে তুলে নিয়ে বাড়ির পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণের চেষ্টা করে শাওন।

Share icon